• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মোবাইল চুরির অভিযোগে যুবককে নাকে খত, জরিমানা


ফরহাদ খান, নড়াইল জুলাই ১৬, ২০১৮, ০৮:৪৫ পিএম
মোবাইল চুরির অভিযোগে যুবককে নাকে খত, জরিমানা

নড়াইল : মোবাইল ফোন চুরির অভিযোগে নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নের রুখালি গ্রামের শিপন রায়কে (৩৫) নাকে খত দেয়া হয়েছে। শনিবার (১৪ জুলাই) বিকেলে সদরের রুখালি গ্রামে শৈলেন্দ্রনাথ সিকদারের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। শিপন রুখালি গ্রামের স্বপন রায়ের ছেলে। এদিকে রোববার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএমের হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা করা হয়েছে। মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আমিনুল ইসলাম বলেন, অভিযুক্ত মাতবরদের নিয়ে এসপি স্যারের কাছে গিয়েছিলাম। স্যার বিষয়টি শুনেছেন। এ ঘটনায় কেউ আটক নেই।

নড়াইলের রুখালি গ্রামের মাতবর শৈলেন্দ্রনাথ বিশ্বাস, গামা বিশ্বাস, বিশ্ব বিশ্বাস, মৃত্যুঞ্জয় বিশ্বাস ও সুবুদ্ধি মজুমদারের উপস্থিতিতে শনিবার (১৪ জুলাই) বিকেলে শিপনকে নাকে খত দেয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী জানান, গত বুধবার (১১ জুলাই) রাতে বিছালী ইউপি ভবনের সামনে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখানো হয়। এ সময় ইউপি ভবনের পাশে রুখালি গ্রামের শৈলেন্দ্রনাথ সিকদারের বাড়ি থেকে প্রায় দেড় হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোনসহ আরো দুই হাজার টাকা চুরি হয়।

এ ঘটনায় শিপন রায়কে অভিযুক্ত করে শনিবার বিকেলে শৈলেন্দ্রনাথ সিকদারের বাড়িতে সালিসি বৈঠক বসে। গ্রাম্য মাতব্বর শৈলেন্দ্রনাথ বিশ্বাস, গামা বিশ্বাস, বিশ্ব বিশ্বাস, মৃত্যুঞ্জয় বিশ্বাস ও সুবুদ্ধি মজুমদার শিপনকে দোষী সাব্যস্ত করে তাকে উঠানে নাকে খত দেয়। এ সময় শিপনকে মারধর করা হয়। এ ছাড়া জরিমানাও করা হয়। এ ব্যাপারে বিছালী ইউপি সদস্য হাফিজুর রহমান বলেন, রোববার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অভিযুক্ত মাতবরদের ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!