• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরে জাপার প্রার্থী মোস্তফা


রংপুর ব্যুরো নভেম্বর ৫, ২০১৭, ০১:৪৭ পিএম
রংপুরে জাপার প্রার্থী মোস্তফা

ঢাকা : রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পেলেন রংপুর মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল শনিবার (০৪ নভেম্বর) রাত ৮টায় তার ঢাকার প্রেসিডেন্ট পার্ক বাসভবনে আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়নপত্র তুলে দেন।

রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির জানান, মোস্তাফিজার রহমান মোস্তফা জাতীয় পার্টির পরীক্ষিত সৈনিক। তিনি নানা সংকটের মধ্যেও দীর্ঘদিন ধরে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে কাজ করে গেছেন। ইতোপূর্বে তিনি রংপুর সদর উপজেলার চেয়ারম্যানও ছিলেন, জনগণের সাথে তার সম্পৃক্ততা ভালো। তার প্রশাসনিক দক্ষতাও অনেক বেশি।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার পূর্বের অভিজ্ঞতা, দক্ষতা সবকিছু বিবেচনা করে তাকে দলের মনোনয়ন দিয়েছেন। মোস্তাফিজার রহমান মোস্তফাকে মনোনয়ন দেয়ায় দলের নেতাকর্মী ও নগরবাসী অনেক খুশি হয়েছে। আমরা জাতীয় পার্টির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ আছি এবং তাকে মেয়র নির্বাচিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টির মনোনয়নপত্র মোস্তাফিজার রহমান মোস্তফার হাতে তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ জাতীয় পার্টির অন্যান্য নেতাকর্মীরা। এদিকে মনোনয়ন দেবার খবর রংপুরে ছড়িয়ে পড়লে জাতীয় পার্টির নেতাকর্মীরা আনন্দ-উল্লাসে মেতে উঠেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!