• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই


নিজস্ব প্রতিবেদক মে ৭, ২০১৭, ০৪:৪৮ পিএম
রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই

ঢাকা: ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে কী ঘটবে তা বলা মুশকিল’ মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন,  রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই।

রোববার (৭ মে) সকালে জাতীয় প্রেস ক্লাবে ৫৮টি দল নিয়ে গঠিত ‘সম্মিলিত জাতীয় জোট’ -এর ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তার এই জোট আগামী নির্বাচনের যেকোনো ফলাফল মেনে নেবে জানিয়ে এরশাদ বলেন, জোটভুক্ত দলগুলো বিপদে-আপদে একে অপরের সঙ্গে থাকবে।

‘সম্মিলিত জাতীয় জোট’ ইসলামী মূল্যবোধের উপর কাজ করবে উল্লেখ করে সাবেক রাষ্ট্রপতি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা, অর্থনৈতিক মু্ক্তি নিয়ে কাজ করে আধুনিক বাংলাদেশ প্রতিষ্ঠাই এই জোটের প্রধান লক্ষ্য। আমরা নিজ নিজ ধর্ম অধিকার নিশ্চিত করব। কারও ধর্মীয় বিশ্বাসে আঘাত করব না। কাউকে করতেও দেব না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ক্ষমতাসীন দলের সঙ্গে জোট করেছিলাম। আমরা সেই জোট ছেড়েছি। এখন আমরা সংসদে বিরোধী দল হিসেবে আছি।

গঠিত এ জোটের চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এবং মুখপাত্রের দায়িত্ব পালন করবেন জাপার মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার।

এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট ঘোষণা

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!