• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রিয়াদে ইয়াবাসহ বাংলাদেশ বিমানের দুই ক্রু গ্রেপ্তার


প্রবাস ডেস্ক মার্চ ২, ২০১৮, ০৬:৫৭ পিএম
রিয়াদে ইয়াবাসহ বাংলাদেশ বিমানের দুই ক্রু গ্রেপ্তার

প্রতীকী ছবি

ঢাকা: সৌদি আরবের রিয়াদে ইয়াবাসহ বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তাররা হলো- আরিফ পাঠান রহিত (৩০) ও আল মামুন শিশির (৩০)।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রিয়াদের হোটেল র‌্যাডিসান ব্লু’তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করে। ওই দিন বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মিরাজ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রহিত ও শিশির ঢাকা-জেদ্দাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৩৯ ফ্লাইটের ক্রু ছিলেন। তাদের বিরুদ্ধে রিয়াদে ইয়াবা বিক্রির অভিযোগ রয়েছে।

অভিযুক্ত দুই বিমান ক্রুর কয়েকজন সহকর্মী বলেন, আরিফ পাঠান রহিত ও আল মামুন শিশির ঢাকা থেকে ইয়াবা কিনে সৌদি প্রবাসীদের কাছে বিক্রি করেন। গত দুই বছর ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছেন। সৌদিতে একটি ইয়াবা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার টাকায় বিক্রি করত তারা।
 
আরিফ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করার পর গত বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ক্রু হিসাবে যোগ দেন। আল মামুন শিশিরের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জে। তিনি দুই বছর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যোগ দেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!