• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শপিং ব্যাগ থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার, আটক ১


মেহেরপুর প্রতিনিধি এপ্রিল ২০, ২০১৭, ১১:০৭ এএম
শপিং ব্যাগ থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার, আটক ১

মেহেরপুর: জেলার গাংনী উপজেলার বামন্দী থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আলমাস হোসেন (৫০) নামে একজনকে আটক করেছে র‌্যাব।  এসময় তার কাছ থেকে একটি বিদেশী নাইন এমএম পিস্তল, একটি দেশীয় ওয়ানশুটারগান ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে র‌্যাব-৬ এর একটি টহল দল অভিযান চালিয়ে তাকে আটক করে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকের বিষয়টি অবহিত করে র‌্যাব ঝিনাইদহ কোম্পানি কমান্ডার।

আটক আলমাস হোসেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগরের মৃত সৈয়দ আলীর ছেলে। সে একজন অস্ত্র ব্যবসায়ী বলে জানায় র‌্যাব।
র‌্যাব-৬ ঝিনাইদহ কোম্পানী কমান্ডার মেজর মো. মনির আহমেদ ও স্কোয়াড কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ মোজাম্মেল হোসেন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে মেজর মো. মনির হোসেন জানিয়েছেন, র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিকদল নিয়মিত টহল করাকালীনঅস্ত্রের বিষয়ে গোপন সংবাদ পান। এর ভিত্তিতে বামুন্দি পুর্বপাড়া বটতলার জনৈক মোয়াজ্জেম বিশ্বাসের চায়ের দোকানের সামনে থেকে আলমাসকে আটক করা হয়। তার হাতে থাকা একটি প্লাস্টিকের শপিং ব্যাগের ভিতর থেকে একটি বিদেশী ৯এমএম পিস্তল, একটি দেশীয় তৈরি ওয়ানশুটারগান ও এক রাউন্ড ওয়ানশুটারগানের কার্তুজ উদ্ধার করা হয়।

উদ্ধার আলামত এবং আটক আলমাসকে গাংনী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তার বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের সংশোধনী ২০০২ এর ১৯ (ক) ধারায় মামলা দায়ের করবে র‌্যাব।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!