• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০১৭, ১২:৩৭ পিএম
‘শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম’

অপু বিশ্বাস

ঢাকা: ‘শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেব না।’ সম্প্রতি ডিভোর্সের বিষয়ে কথা বলতে গিয়ে এমনটাই জানালেন অপু বিশ্বাস।

অপু আরও বলেন, ‘শাকিবের বিচ্ছেদের সিদ্ধান্তের বিষয়টি শুনে অবাক হয়েছি। কারণ গত মাসের ২৮ তারিখে সন্তান জয়কে নিয়ে শাকিবের বাসায় গিয়েছি। জয়কে শাকিবের কাছে রেখে দুদিনের জন্য গ্রামের বাড়ি বগুড়া গিয়েছি।

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিবের মা, বাবাকে বলেছি আমি নামাজ, রোজা, হজ আদায় করব আর শাকিবের সঙ্গে সুখে সংসার করব। তারাও আমার কথায় সম্মত হয়েছিলেন। এরপর এমন কী ঘটনা ঘটল যে, সে আমাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল। এখন সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে শাকিব ও জয়কে নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাই।’

শাকিব খানের ডিভোর্স নোটিশের বিষয়ে অপু বিশ্বাস বলেছেন, আমি দেশের একজন প্রথম শ্রেণির নাগরিক। শাকিবের একরোখা সিদ্ধান্তে আমার জীবন এখন বিপন্ন। সেলিব্রেটি হলেও আমার সামাজিক মর্যাদা রয়েছে। ডিভোর্সের মতো একটি ন্যক্কারজনক সিদ্ধান্ত কখনো মেনে নেওয়া যায় না।

অপু আরও বলেন, সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেয়ায় পর থেকে শাকিব  আমার ওপর ক্ষেপা। এ নিয়ে তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে। সে আমার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় এমন কি আমার মোবাইল নাম্বারও ব্লক করে দেয়। সংসারে ঝগড়া, ঝামেলা থাকা অস্বাভাবিক কিছু নয়। তার বলে মোবাইল নাম্বারও ব্লক করে দিবে!

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!