• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহিদকে এড়িয়ে চলেন প্রিয়াংকা


বিনোদন ডেস্ক জুন ২৭, ২০১৬, ০২:০৮ পিএম
শাহিদকে এড়িয়ে চলেন প্রিয়াংকা

প্রিয়াংকা চোপড়া ও শাহিদ কাপুরের প্রেমের গপ্পো খুব কম মানুষেরই অজানা। ২০১৩ সালের শেষ দিকে তাদের ব্রেক-আপ হয়ে যায়। কারণটা ঠিক স্পষ্ট নয়। তবে অনেকেই বলে, প্রিয়াংকা খোলাখুলি তাদের প্রেমের কথা স্বীকার করতে চেয়েছিলেন। কিন্তু শাহিদ চেয়েছিলেন তা লুকিয়ে রাখতে। ঝামেলার শুরু এখান থেকেই।

এছাড়াও প্রিয়াংকা কার সঙ্গে কথা বলবেনূ কোন ছবি সই করবেন বা কী খাবেন সবই ঠিক করতেন শাহিদ। শাহিদের এই নিয়ন্ত্রণ একেবারেই মেনে নিতে পারেননি প্রিয়াংকা। ফলে শাহিদকে ছেড়ে নিজের জীবনে এগিয়ে যান প্রিয়াংকা। শাহিদ কিন্তু এই ব্রেক-আপ মোটেই ভালোভাবে নেননি। শোনা যায়, তারপর থেকে শাহিদ আর প্রিয়াংকার কথাবার্তা বন্ধ। দুজনে মুখোমুখি দেখা হলেও কোন না কোনভাবে একে অপরকে এড়িয়ে চলেন।

বেশ কয়েক বছর হলো শেষ হয়ে গেছে তাদের সম্পর্ক। কিন্তু এখনো দুজনেই পুরনো কথা ভুলতে পারেননি। তার প্রমাণ পাওয়া গেল চলতি বছরের আইফা অ্যাওয়ার্ডে। সূত্রের খবর অনুযায়ী, আইফাতে শাহিদ-প্রিয়াংকা একাধিকবার মুখোমুখি হন। কিন্তু দুজনেই এমন ব্যবহার করেন যেন একে অপরকে চেনেনই না। এমনকি, সাংবাদিক সম্মেলনেও দুজনকে একবারের জন্য কথা বলতে দেখা যায়নি।

তবে আশ্চর্যজনকভাবে কদিন আগে প্রিয়াংকা এবং শাহিদের টুইটারে কথাবার্তা আদানপ্রদান হয়। প্রিয়াংকা টুইট করে ‘উড়তা পাঞ্জাব’ ছবির টিমকে অভিনন্দন জানান। এর উত্তরে শাহিদ তাকে ধন্যবাদ জানান। তাদের এই টুইটার কথোপকথন দেখে অনেকেই ভেবেছিলেনূ যাক তাহলে অবশেষে আবার সব ঠিক হয়ে গেছে দুজনের মধ্যে। কিন্তু দেখা যাচ্ছে, আগের মতোই তাদের সম্পর্ক এখনো তিক্ত। সূত্র-বলিউড লাইফ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!