• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন: বাণিজ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৬, ২০১৬, ১০:১০ পিএম
শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন: বাণিজ্যমন্ত্রী

ঢাকা: কোন দাবী পেশ করে বিএনপির লাভ হবে না উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন, দাবী পেশ করে যদি দাবীর বাস্তবায়ন না হয় তাহলে পরাজিত হিসাবে আগামী নির্বাচনে অংশ নিতে হবে। এটা কোন দলের জন্য শুভ নয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে প্রয়াত আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের এ উপদেষ্টা পরিষদ সদস্য। পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আব্দুর রাজ্জাক স্মৃতি পরিষদ ও ফাউন্ডেশন এই আলোচনা সভার আয়োজন করে।

তোফায়েল আহমেদ বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি নারায়নগঞ্জ নির্বাচনের পরে তারা আগামী সকল নির্বাচনে অংশ গ্রহণ করবে। তাই বিএনপিকে বলবো বিভিন্ন দাবী না করে আগামী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করুন।

তিনি বলেন, নারায়নগঞ্জ নির্বাচনের সময়ে বিএনপির নেতারা সারাদিন সংবাদ সংম্মেলন করে বললেন নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হয়েছে। যখন হেরে গেল তখন বলে কারচুপি হয়েছে। রাজনৈতিক ভাবে দেওলিয়া না হলে কি এই কথা বলতে পারে?

স্মৃতি পরিষদ ও ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতিও বেসারিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয় পার্টি (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আ খ ম জাহাঙ্গীর এমপি, রমেশ চন্দ্র সেন এমপি, আব্দুর রাজ্জাকের পুত্র নাহিম রাজ্জাক এমপি, সাংবাদিক মোজাম্মেল বাবু প্রমুখ বক্তব্য রাখেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!