• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্যামলী পরিবহনের বাস কেড়ে নিল ৮ প্রাণ


নিউজ ডেস্ক আগস্ট ২৫, ২০১৮, ১০:১২ এএম
শ্যামলী পরিবহনের বাস কেড়ে নিল ৮ প্রাণ

ঢাকা: শ্যামলী পরিবহনের বাস কেড়ে নিয়েছে ৮ জনের প্রাণ। শুক্রবার সন্ধ্যা ও শনিবার সকালে কুমল্লিা ও ফেনীতে পৃথক পৃথক ঘটনায় ৮ যাত্রীর মৃত্যু হয়েছে। 

জানা গেছে, কুমিল্লায় শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউকান্দি উপজেলার জিংলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ওসি আবুল কালাম আজাদ।

এর আগে শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হন। শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার লেমুয়া নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি চালক রুহুল আমিন। তিনি ফেনী পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের মধুপুর এলাকার আবদুল জব্বারের ছেলে। অপর নিহতরা হলেন- যাত্রী শাহাদাত হোসেন, বেলাল হোসেন, নাসির উদ্দিন, সালমা আক্তার ও নাসিমা আক্তার। 

ওসি আব্দুল আওয়াল বলেন, সন্ধ্যা ৬টার দিকে লেমুয়ায় অটোরিকশাটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয় চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের বাস। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। গুরুতর আহত বাকি চারজনকে ফেনী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। শ্যামলী পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!