• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘সম্পূর্ণ না হলেও পরিবহন সংকট অনেকটা কেটেছে’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৭, ২০১৮, ০৮:৫০ পিএম
‘সম্পূর্ণ না হলেও পরিবহন সংকট অনেকটা কেটেছে’

ঢাকা: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের জীবনযাত্রা এখন স্বাভাবিক। দুর্ভোগের সমাধান হতে চলেছে। সম্পূর্ণ না হলেও পরিবহন সংকট অনেকটা কেটেছে। দূরপাল্লার পরিবহন স্বাভাবিক অবস্থায় চলে আসবে।

মঙ্গলবার (৭ আগস্ট) বিকেলে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, শিক্ষার্থীরা আন্দোলনে ইতি টেনে ঘরে ফিরে লেখাপড়ায় মনোনিবেশ করায় গোটা জাতি স্বস্তি পাচ্ছে। তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। সঙ্গে তাদের অভিভাবক, শিক্ষক ম্যানেজিং কমিটি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাবো যে শিক্ষার্থীরা রাজপথ থেকে ঘরে ফিরে গেছে।

তিনি বলেন, শিক্ষার্থীদের যে ৯ দফা দাবি সেগুলো এই সরকার মেনে নিয়েছে। বেশ কিছু দাবি বাস্তবায়ন করা হয়েছে। সড়ক পরিবহন আইন ক্যাবিনেটের পর পার্লামেন্টে পাঠানো হয়েছে। এ দাবিটি পূরণ হলে শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন করা হবে।

বিএনপির সমালোচনা করে ওবাযদুল কাদের বলেন, বিএনপির সঙ্গে হাত মিলিয়ে ওয়ান ইলেভেনের কুশীলবরা আবারো সক্রিয় হচ্ছে। তারা যদি ভেবে থাকে সরকার এ বিষয়ে কিছু জানে না কিংবা খোঁজখবর রাখছে না- এটা নেহায়েত ভুল হবে।

তিনি বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে নেমে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছেন তাদের সঙ্গে কিভাবে আমরা ওয়ার্কিং আন্ডারস্ট্যান্ডিং করবো।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!