• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাদা পোশাকে ব্যবসায়ীতে তুলে নেয়ার অভিযোগ


যশোর সংবাদদাতা ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৭:৪৪ পিএম
সাদা পোশাকে ব্যবসায়ীতে তুলে নেয়ার অভিযোগ

প্রতিক ছবি

যশোর: যশোর সদরের চুড়ামনকাটি বাজার থেকে নজরুল ইসলাম (৫০) নামে এক মুদি ও ধান-চাল ব্যবসায়ীকে সাদা পোশাকে কালো মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় এ ঘটনা ঘটে।

এরপরই নজরুলের স্ত্রী ও মেয়ে র‌্যাব, কোতোয়ালি থানা ও ডিবি অফিসে যোগাযোগ করেন। কিন্তু কেউই আটকের কথা স্বীকার করেননি। তবে সন্ধ্যায় এলাকার লোকজন র‌্যাব অফিসে হাজির হয়ে এ বাহিনীর সদস্যরা তুলে নিয়ে এসেছে বলে দাবি করে সন্ধান চায়।

নজরুল ইসলাম চুড়ামনকাটির মধ্য বাগডাঙ্গার সৈয়দ আহমেদের ছেলে। তিনি পেশায় মুদি ও ধান-চাল ব্যবসায়ী বলে জানায় তার পরিবার। তার নামে একাধিক মামলা আছে। নজরুল বিএনপিকর্মী বলে পরিবারটির পক্ষ থেকে দাবি করা হলেও জেলা বিএনপির সাধারণ সম্পাদক তা নিশ্চিত করেননি।

নজরুলের স্ত্রী ময়না বেগম প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, নজরুল ইসলাম বেলা ১১টার দিকে মোটরসাইকেলযোগে চুড়ামনকাটি বাজারে আসেন। এ সময় কালো রঙের একটি মাইক্রোবাস থেকে নেমে সাদা পোশাকে কিছু লোক নজরুলকে তুলে নিয়ে যায়। বাজারেই রেখে যায় মোটরসাইকেলটি।

তিনি আরো বলেন, ‘আমার স্বামী বিএনপি করে। তবে কোনো নেতা না। মাসকয়েক আগে পুলিশের ক্রসফায়ারে শানতলা এলাকার যে জাহাঙ্গীর মারা যায়, ওই ঘটনায়ও আমার স্বামীকে আসামি করে পুলিশ। এছাড়া তার নামে একাধিক রাজনৈতিক মামলা আছে।’

এদিকে, সন্ধ্যায় চুড়ামনকাটি এলাকার বেশকিছু লোক র‌্যাব যশোর ক্যাম্পে হাজির হয়। তারা দাবি করছেন, নজরুলকে র‌্যাবই উঠিয়ে এনেছে। তবে এ ব্যাপারে র‌্যাবের আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন ও ডিবি ওসি ইমামুল হক নজরুল নামে কাউকে আটক করেনি বলে জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!