• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সারা দেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩


নিউজ ডেস্ক জুন ২৩, ২০১৮, ০৩:৩৮ পিএম
সারা দেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ঢাকা: সিরাজগঞ্জ, টাঙ্গাইল ও চুয়াডাঙ্গায় আলাদা ঘটনায় গুলিতে ৩ জন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মারা গেছে বন্দুকযুদ্ধে।

টাঙ্গাইল: পুলিশ জানায়, শনিবার (২৩ জুন) সকালে টাঙ্গাইলের চারাবাড়ি এলাকায় আবদুল মান্নান নামে একজনের গুলিবিদ্ধ লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। আবদুল মান্নান চিহ্নিত মাদকব্যবসায়ী এবং সে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সাতকপাট এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ওল্টু নামে এক মাদক ব্যবসায়ী গুলিতে নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সিরাজগঞ্জ: শুক্রবার (২২ জুন) রাতে সিরাজগঞ্জের মাহমুদপুর এলাকায় মাদক বিরোধী অভিযানে যায় পুলিশ। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা।

পুলিশও পাল্টা গুলি করে। এতে জাহাঙ্গীর নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। আহত হন তিন পুলিশ সদস্য। নিহত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছ পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!