• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সালমান খানের শিশু প্রীতি!


বিনোদন ডেস্ক নভেম্বর ১৫, ২০১৬, ০৪:৩২ পিএম
সালমান খানের শিশু প্রীতি!

ঢাকা: শিশুদের এক অর্থে বলা হয় সাক্ষাৎ ফেরেস্তা। তাদের পছন্দ করে না এমন মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া কঠিন। যে যতো বড়ো মানুষই হোক না কেন, শিশুদের গভীরভাবে ভালোবাসেন সবাই। আর এমন গভীর ভালোবাসাই দেখা গেল বলিউডের সুলতান খ্যাত তারকা অভিনেতা সালমান খানের মধ্যে।

হ্যাঁ। সালমান শিশুদের পছন্দ করেন। বিশেষ করে শিশুদের একটা চ্যারিটি সংঘটনেও তিনি প্রচুর অর্থ দেন। এছাড়া বিভিন্ন সময়েও তার শিশুপ্রীতির কথা দেখা গেছে। কিন্তু গত দু’দিন ধরে সুপারস্টার সালমান খান তার ফেসবুক ও টুইটারে শিশুদের সাথে বিভিন্ন ঢঙে ছবি পোস্ট করে আসছেন। এটার কারণ কি?

মূল ঘটনা হচ্ছে, আসছে ২০ নভেম্বর শিশু দিবস। এইদিনকে সামনে রেখেই শিশুদের প্রতি ভালোবাসা জারি রাখতে সবার প্রতি উদাত্ত আহ্বানের জন্যই এমনটি করেছেন সালমান। তাই তার ফেসবুক ও টুইটারে একাধিক ছবি পাওয়া গেছে। যেখানে শিশুদের সাথে সরল এক সালমানের দেখা মেলে।  কোনো কিছু না লিখলেও যেনো সালমান এটাই বলতে চাইছেন যে, শুভ হোক শিশু দিবস। বিশ্বের সব শিশু নিরাপদে থাকুক।

অন্যদিকে শুধু সালমান নন, বরং থ্রি ইডিয়টস খ্যাত অভিনেতা আমির খানও আসন্ন দঙ্গল সিনেমায় দুই সন্তানের ভূমিকায় অভিনয় করা শিশুশিল্পীদের নিয়ে ‘চিল্ডেন্স ডে’র শুভেচ্ছা বার্তা জানালেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!