• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীসহ সড়কে ঝরল ৭ প্রাণ


নিউজ ডেস্ক জানুয়ারি ২১, ২০১৮, ০১:০৪ পিএম
স্বামী-স্ত্রীসহ সড়কে ঝরল ৭ প্রাণ

ঢাকা : ট্রাকচাপায় স্বামী-স্ত্রীসহ দেশের ছয় স্থানে শনিবার (২০ জানুয়ারি) সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া, দিনাজপুর, ঝিনাইদহ, পাবনা ও ঢাকার সাভারে একজন করে নিহত হয়েছেন।

আমাদের প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

চাঁপাইনবাবগঞ্জ : সোনামসজিদ মহাসড়কের রানীহাটি ডিগ্রি কলেজ মোড় নামক স্থানে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, সদর উপজেলার বড় ইন্দারা এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আসলাম উদ্দিন ওরফে এনামুল (৬৫) ও তার স্ত্রী মিনিয়ারা বেগম (৫৫)।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, গতকাল দুপুরে আসলাম উদ্দিন ওরফে এনামুল তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় সোনামসজিদগামী একটি ট্রাক তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া :  ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় মো. আল আমিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের শহরের ভাদুঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আল আমিন পৌর শহরের ভাদুঘর এলাকার মৃত আহমেদ ভূঁইয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরির্দশক (এএসআই) জামাল মীর জানান, দুপুরে শহর থেকে একটি ইট বোঝাই ট্রাক্টর কুমিল্লা-সিলেট মহাসড়কের ভাদুঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : জেলার ফুলবাড়ী পৌর এলাকার উত্তরবঙ্গ হোটেলের সামনের সড়কে শুক্রবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের কর্মচারী মোকাররম হোসেন গুরুতর আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তার অবস্থার অবনতি হলে শুক্রবার রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মোকাররম মারা যান। মোকাররম ফুলবাড়ী উপজেলার রুদ্রানী গ্রামের আবদুল মোন্নাফ সরকারের ছেলে।

ঝিনাইদহ : শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় খন্দকার জোহা (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নজরুল ইসলাম (৪৫) নামে আরো একজন। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে শৈলকুপা উপজেলার খালকুলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত খন্দকার জোহা কুষ্টিয়া জেলার কুশলিবাসা গ্রামের মৃত খন্দকার রায়হানের ছেলে এবং আহত নজরুল ইসলাম একই জেলার ঢলনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, মোটরসাইকেলে দুজন ব্যক্তি খালকুলা প্রাইমারি স্কুলের পাশে রাস্তার ভেঙে যাওয়া অংশে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তার পাশে ছিটকে গর্তে পড়ে যান।

পাবনা :  শহরের ফায়ার সার্ভিসের সামনে বাসচাপায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত বেলাল হোসেন (৫০) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া গ্রামের দিলবর হোসেনের ছেলে ও পাবনা সদর উপজেলার হেমায়েতপুর গ্রামীণ ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার ছিলেন। তিনি পাবনা শহরের দক্ষিণ রাঘবপুর মহল্লায় বসবাস করতেন।

পাবনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক গোলাম মোস্তফা জানান, গতকাল সকাল দশটার দিকে বেলাল হোসেন মোটরসাইকেলে বাড়ি থেকে অফিসে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

সাভার : বাসচাপায় অজ্ঞাত এক (৬০) অটো রিকশা চালক নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে মহাসড়কে চলাচলরত ওই অটো রিকশা চালককে লালমনিরহাট বুড়িমারী থেকে ছেড়ে আসা দ্রুতি পরিবহনের একটি নৈশকোচ চাপা দেয়। ঘটনাস্থলেই ওই অটো রিকশা চালক নিহত হন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!