• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১৭ বছরের সাজাপ্রাপ্ত আ.লীগ নেতা গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, রংপুর মে ১৯, ২০১৭, ০৩:৪৪ পিএম
১৭ বছরের সাজাপ্রাপ্ত আ.লীগ নেতা গ্রেপ্তার

রংপুর: ডাকাতি ও ছিনতাই মামলায় সতের বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল মতিন ওরফে মিলন (৪২) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৯ মে) ভোর রাতে মিঠাপুকুর উপজেলার ঘোড়াগাছ ইউনিয়নের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল মতিন মিলন ঘোড়াগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রংপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান চৌধুরীর এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আব্দুল মতিন ওরুফে মিলনকে গ্রেপ্তার করে। আটকের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, মিঠাপুকুর উপজেলার ঘোড়াগাছ ইউনিয়নের তেপানি পাইকারপাড়া গ্রামের মৃত শাহজাহান আলী বাদশার ছেলে আব্দুল মতিন ওরফে মিলনের বিরুদ্ধে ২০০৮ সালের ১ জানুয়ারি ডাকাতি ও ছিনতাইয়ের মামলা করা হয়। মামলাটি করেন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ভিপসো মোল্লাপাড়া গ্রামের আইযুব আলীর ছেলে সাইফুল ইসলাম। মামলার চার্জশিট দেয়া হয় ২০০৮ সালের ১৭ মে।

মামলাটি নীলফামারী জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধীন ছিল। সাক্ষ্য প্রমাণ শেষে ২০১৬ বছরের ২৬ এপ্রিল নীলফামারী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাহাবুবুল আলম তাকে সতের বছরের কারাদণ্ডের আদেশ দেন। রায় ঘোষণার আগে থেকেই আব্দুল মতিন মিলন পলাতক ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!