• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

৯ বছরে সাড়া দেয়নি, ৯ মাসেও দিবে না


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ এপ্রিল ২, ২০১৮, ০২:০৪ পিএম
৯ বছরে সাড়া দেয়নি, ৯ মাসেও দিবে না

মুন্সীগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- বিএনপির অতীতের যে রাজনীতি, তাদের যে সহিংসতার রাজনীতি, এটি জনগণ প্রত্যাখ্যান করেছেন। তারা এখন যতই আন্দোলনের ডাক দিবে, জনগণ তাতে সাড়ে দিবে না। আসন্ন নির্বাচনের আগে তারা যে আন্দোলন করবে তা জনগণ ও তাদের দলীয় নেতা কর্মীরা বিশ্বাস করবে না। দেশের মানুষ তাদের আন্দোলনে ৯ বছরে সাড়া দেয়নি, ৯ মাসেও দিবে না। বিএনপির রাজনীতি এখন বারে বারে ভাঙ্গা রেকর্ড বাজানো।

সোমবার (২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনগর উপজেলা বাজার এলাকায় বেইলী বীজের কাজ পরিদর্শণ শেষে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি আরোও বলেন- সরকার ও পলিটিকাল কাজগুলো নিয়ে আমরা খুবই ব্যস্থ। বিএনপির রাজনীতি নেতিবাচক। ভুলের চরা বালিতে আটকে গেছে। নয় বছরে যারা আন্দোলন করতে পারেনি। বাকি ৯মাসে তারা আন্দলোন করবে, এটি কেউই বিশ্বাস করবে না।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন- বেগম জিয়ার গ্রেফতারের পর তিনি যখন কারাদন্ডে কারাগারে গেলেন, বিএনপি তখন ভেবেছিল সারাদেশে আন্দোলনের জোয়ার আসবে। কিন্তু কোথাও কোন আন্দোলন হয়নি। বেগম জিয়া যখন জেলে গেলেন, সে সময় যারা আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচনকে সামনে রেখে যে জনগণ যখন নির্বাচনের মুডে তখন আন্দোলনের ডাকে জনগণ সাড়া দিবে এটা দুঃস্বপ্নের নামান্তর।

সেতুমন্ত্রী বলেন- মুন্সীগঞ্জের মানুষের দুর্ভাগ্য অতীতে এখানে অনেকেই ক্ষমতায় ছিল, এখানে প্রায় ১০০টি বেইলী ব্রীজ ছিল। শেখ হাসিনার সরকারের আমলে ওনেকগুলো মুন্সীগঞ্জে বেইলী ব্রীজের কাজ ধরেছি। অর্ধের মতো করে ফেলেছি। বর্তমানে ২৯টি ব্রীজের নির্মাণ কাজ চলামান আছে। সামনের বছর বাকি যেগুলো আছে সেগুলর কাজ চলামন আছে। দুই অর্থ বছরে এখানকার সব বেইলী ব্রীজ গুলোকে কংক্রিটে নিয়ে এসেছি।


সোনালীনিউজ/আকন

Wordbridge School
Link copied!