• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অপুর কান্নায় চাপা পড়লো সিলভা


জেলা প্রতিনিধি এপ্রিল ১৩, ২০১৭, ০৪:৪৫ পিএম
অপুর কান্নায় চাপা পড়লো সিলভা

ঢাকা: সন্তান কোলে করে বেসরকারি টিভি চ্যানেলে লাইভ শোতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বোমা ফাটানোর পর ব্রাজিলকন্যা সিলভার প্রসঙ্গ চাপাই পড়েছে। বাংলার বধূ হওয়ার দুদিন পরই স্বামীকে রেখে উড়ে গেছেন নিজ দেশে। এ খবর গণমাধ্যমে তেমন করে প্রচারই হয়নি।

গেল সোমবার (১০ এপ্রিল) দুপুরের দিকে সন্তান কোলে করে লাইভ শোতে আসেন অপু। উন্মোচন করেন এতোদিনের সব রহস্য। জানান, বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম, বিয়ে, গোপন সংসার, সন্তানের মা হওয়ার কথা।

গোটা দেশের চোখ তখন টিভি সেটের সামনে। হতভম্ব হয়ে সবাই শুনলো শাকিব-অপুর ভালোবাসা-বিয়ে আর অপুর আত্মগোপনের রহস্য। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় বইয়ে যায় দুই তারকার ইস্যুতে। গণমাধ্যমেও প্রধান খবর হয়ে ওঠে এই প্রসঙ্গ।

গেল সোমবার (১০ এপ্রিল) যখন এভাবেই শাকিব-অপুতে বুঁদ ফেসবুক আর গণমাধ্যম ঠিক তখনই নিজ দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন ব্রাজিলকন্যা জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯)। শ্বশুর-শাশুড়ির আশির্বাদ নিয়ে যাচ্ছিলেন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের দিকে।

নববধূর এই একা চলে যাওয়ায় বুক ভেঙে যাচ্ছিল রাজবাড়ীর জামালপুর বাজার এলাকার বলাই ঘোষের ছেলে সঞ্জয় ঘোষের (২৮)। ফেসবুকের ভিনদেশি প্রেমিকা যখন বাস্তবেই বাড়িতে ছুটে এলো- দুজন দুজনকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণও করলেন তখন কেমন যেন মায়ায় জড়িয়ে পড়লেন। সেই নববধূ বাড়ি ছেড়ে নিজ দেশে ফিরে যাওয়া কেমন কষ্ট দিয়ে যাচ্ছিল।

শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে বিদায় নেয়ার সময় সিলভাও আবেগে আপ্লুত হয়ে পড়েন। একটা আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সবাইকে মায়ায় বাঁধনে জড়িয়ে সোমবার দিনগত রাত একটার দিকে সিলভার ফ্লাইট ছেড়ে দেয়। সিলভার পেছনে পড়ে থাকে বাংলাদেশ, স্বামী সঞ্জয়, শ্বশুর-শাশুড়ি, এদেশের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য, অকৃত্রিম হৃদয়ের মানুষেরা।

সিলভার প্রেমিক স্বামী সঞ্জয় জানান, নববধূর চলে যাওয়ার পর থেকে তার মনটা বেশ খারাপ। তবে যোগাযোগ রয়েছে। ফোনে কথা হচ্ছে। ছুটি পেলেই সে বাংলাদেশে আসবে। তবে ভিনদেশি বউ কবে আবার আসবে কিংবা এই ফাঁকে সঞ্জয় ব্রাজিলে যাবেন কি না সে ব্যাপারে কিছুই বলতে চাননি সঞ্জয়।

উল্লেখ্য, বছর দেড়েক আগে রাজবাড়ীর জামালপুর বাজার এলাকার বলাই ঘোষের ছেলে সঞ্জয় ঘোষের (২৮) সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ব্রাজিলের সাওপাউলোর বাসিন্দা জেইসা ওলিভেরিয়া সিলভার (২৯)। পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর প্রেম। এ সুবাদে গেল ৩ এপ্রিল রাতে সিলভা ব্রাজিল থেকে উড়ে বাংলাদেশে আসেন। রাতেই বিমানবন্দর থেকে সঞ্জয় তাকে নিজ বাড়িতে নিয়ে আসেন। পরদিন ৪ এপ্রিল এ খবর এলাকায় জানাজানি হলে ব্রাজিলিয়ান তরুণীকে এক নজর দেখার জন্য সেখানে দলে দলে নারী-পুরুষ ভিড় জমায়। এ পরিস্থিতি থেকে মুক্তি পেতেই সিলভাকে নিয়ে সঞ্জয় ৫ এপ্রিল ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ওই রাতে মিরপুরে এক দাদার বাসায় দুজনে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

সিলভাকে বিয়ে করেই ছাড়লেন সঞ্জয়?
সঞ্জয়কে ফেলে চলে যাচ্ছেন সিলভা!

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!