• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
সোনালীনিউজে সংবাদ প্রকাশের পর

অভিজ্ঞতা সনদ যাচাইয়ে কমিটি পূর্ণগঠন বিসিকের


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৩, ২০২০, ০৭:৩৩ পিএম
অভিজ্ঞতা সনদ যাচাইয়ে কমিটি পূর্ণগঠন বিসিকের

ফাইল ছবি

ঢাকা: নাম সর্বস্য প্রতিষ্ঠানের অভিজ্ঞতা দেখিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও  কুটির শিল্প করপোরেশন (বিসিক)। ৬ষ্ঠ গ্রেডের ১৬টি পদের এই নিয়োগে অনিয়মের বিষয়ে সোনালী নিউজে গত ১লা সেপ্টেম্বর সংবাদ প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি ছড়িয়ে পড়লে বিষয়টি আমলে নিয়ে পরের দিনই অভিজ্ঞতা সনদ যাচাই বাছাইয়ে কমিটি পূর্ণগঠন করেছে সংস্থাটি।

গত বুধবার বিসিক সচিব মফিদুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, বিসিক পরিচালনা পর্ষদের ৪২তম বিশেষ সভার সিদ্ধান্তক্রমে বিসিকের রাজস্বখাতভূক্ত ৩য় হতে ষষ্ঠ গ্রেড পর্যন্ত পদ সমুহে লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের অভিজ্ঞতা সনদ যাচাইয়ের জন্য নিন্মবর্ণিত কর্মকর্তাগনের সমন্বয়ে কমিটি পূর্ণগঠন করা হলো।

এই কমিটি প্রার্থীদের অভিজ্ঞতা সনদ যাচাইপূর্বক ১০ কার্যদিবসের মধ্যে চেয়ারম্যান, বিসিক বরাবর প্রতিবেদন দাখিল করবেন।

আরও পড়ুন: নামসর্বস্ব প্রতিষ্ঠানের অভিজ্ঞতা দেখিয়ে ৬ষ্ঠ গ্রেডে বিসিকে নিয়োগ

কমিটির সদস্যরা হলেন, বিসিকের পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মো: খলিলুর রহমান, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো: ফারুক, সম্প্রসারণ কর্মকর্তা মল্লিক মোস্তাফিজুর রহমান। কমিটির সদস্য সচিব থাকবেন বিসিক সচিব মফিদুল ইসলাম।

জানতে চাইলে বিসিক সচিব মফিদুল ইসলাম সোনালী নিউজকে বলেন, আমি একটু কাজে মন্ত্রণালয়ে এসেছি। কাগজপত্র দেখে এ বিষয়ে পরে আপনার সাথে কথা বলবো।

সোনালীনিউজ/এমআই/এমএএইচ

Wordbridge School
Link copied!