• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিশিরের খোঁচার উচিৎ জবাব দিলেন মাশরাফির ভাই


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৮, ২০২১, ০৭:৪০ পিএম
শিশিরের খোঁচার উচিৎ জবাব দিলেন মাশরাফির ভাই

ঢাকা: সুপার টুয়েলভে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারের পর বুধবার ইংল্যান্ডের কাছেও অসহায় আত্মসমর্পণ করেছে। এতে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে উঠার স্বপ্নও প্রায় শেষ।

এমনিতে টাইগারদের পারফরম্যান্স নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। এর মাঝে বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মাঠের বাহিরের উত্তাপ যেন আরো বাড়িয়ে দিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

২০১৯ বিশ্বকাপের প্রসঙ্গ টেনে মাশরাফি-তামিমদের ব্যর্থতার কথা স্মরণ করিয়ে দিয়েছেন তিনি। এবার শিশিরের স্ট্যাটাসের জবাব দিলেন মাশরাফির ছোট ভাই মুরসালিন বিন মুর্তজা। কথা বলেছেন, শিশিরের ক্রিকেটজ্ঞান নিয়ে।

মুরসালিন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি একটা বিষয় নিয়ে কথা বলার আগে আমাকে জানতে জবে যে, সেই বিষয় নিয়ে কথা বলার মতো জ্ঞান আমার আছে কি না। হাত ঠেলার অভ্যাস সবারই থাকে, কিন্তু নিজের জ্ঞানের পরিসীমা বুঝে কথা বলার অভ্যাস সবার থাকে না।’ নির্দিষ্ট কাউকে উদ্দেশ্য করে স্ট্যাটাস না দিলেও মুরসালিন যে শিশিরকে নিয়েই কথাগুলো বলেছেন তা বোঝা কঠিন নয়।

এর আগে সাকিবের স্ত্রী একটি স্ট্যাটাস দিয়েছিলেন। ‘আমরা কি ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি? আমি ভাবছি কিভাবে আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের মতো বড় দলের বিপক্ষে জিততে পারিনি; যখন আমাদের গতিতারকারা এবং তথাকথিত সেরা ওপেনিং জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে? কৌতুহলী মন জানতে চায়! যদি আমরা সেই ভুলগুলোর কিছু নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টক শো করতাম, তাহলে আজ আমাদের ব্যর্থ হতে হতো না!’।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!