• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দিল্লির বিপক্ষেও উপেক্ষিত সাকিব


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৭, ২০১৭, ০৬:৪৪ পিএম
দিল্লির বিপক্ষেও উপেক্ষিত সাকিব

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসরে সোমবার (১৭ এপ্রিল) নিজেদের পঞ্চম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নেমেছে কলকাতা নাইট রাইডার্স। যথারীতি এই ম্যাচেও একাদশে জায়গা হয়নি সাকিব আল হাসানের। টাইগারদের হয়ে শ্রীলঙ্কা সফরে দুর্দান্ত নৈপুণ্য প্রদর্শন করা বিশ্বসেরা এই বাংলাদেশি অলরাউন্ডারকে সাইডলাইনে বসে থাকতে হচ্ছে।

এদিন ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক জহির খান। এই ম্যাচে কলকাতার একাদশে একটি পরিবর্তন এসেসে। ট্রেন্ট বোল্টের জায়গায় একাদশে ঢুকেছেন নাথান কোল্টার-নিল। কিন্তু উপেক্ষিতই থেকে গেছেন সাকিব।

সাকিব কেন নেই একাদশে এ বিষয়ে গম্ভীর জানান, গত ম্যাচে স্লো পিচ থাকলেও এই ম্যাচের উইকেটটা খানিকটা শক্ত। উইকেটে খানিকটা বাউন্সও রয়েছে, তাই কলিন ডি গ্রান্ডহোমকেই একাদশে রেখেছে শাহরুখ খানের দল। এর ফলে চলতি আইপিএলে সাকিবের অপেক্ষাটা আরো দীর্ঘায়িত হলো!

চার ম্যাচে তিন জয়। মাত্র একটিতে হারের স্বাদ পেয়েছে দুই বারের চ্যাম্পিয়নরা। দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে হারের পর টানা দুটি ম্যাচে জিতেছে কলকাতা। বলার অপেক্ষা রাখে না যে, দারুণ ছন্দেই রয়েছে কলকাতা নাইট রাইডার্স। সঙ্গত কারণেই কপাল পুড়েছে সাকিব আল হাসানের। আইপিএলে এ পর্যন্ত ৩১ ম্যাচে ব্যাটিং করে ২১.৬১ গড়ে ৪৯৭ রান করেছেন সাকিব আল হাসান। বল হাতে নিয়েছেন ৪৩ উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!