• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সর্বোচ্চতায় আব্রামের জন্মদিন!


এন ডি আকাশ সেপ্টেম্বর ২৮, ২০১৭, ০৬:১৬ পিএম
সর্বোচ্চতায় আব্রামের জন্মদিন!

ঢাকা: সর্বোচ্চতায় পালিত হলো তারকা দম্পতি শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে গুলশানের একটি অভিজাত হোটেলের ২৬তলায় জমজমাট অনুষ্ঠানের মধ্যেদিয়ে জন্মদিন ধুমধামভাবে পালন করেছেন আব্রমের মা অপু বিশ্বাস।

এর আগে এতো উচ্চতায় (২৬তলায়) আর কোন তারকা সন্তানের এতো ধুমধাম করে জন্মদিন পালন হয়নি। এ রেকর্ড কেবল আব্রামের। আর রেকর্ড তো হবেই, কারণ তিনি যে ঢালিউডের সেরা নায়ক শাকিব খানের ছেলে। তার মা অপু বিশ্বাস (অপু ইসলাম) ঢালিউড কুইন।

ছেলের জন্মদিনে মা অপু বিশ্বাস কাতার থেকে আনিয়েছেন শেরওয়ানি ও দেশ থেকে দিয়েছেন সোনার মুকুট। বাবা শাকিব খান দিয়েছেন সোনার চেইন।

বর্ণীল সাজসজ্জা, উচ্ছ্বাসে ভরপুর অতিথি আর উপাদেয় ভোজে অনুষ্ঠান ছিল জমজমাট। রাত ৮টা বাজার সঙ্গে সঙ্গে একে একে চলে আসেন অতিথিরা। ছিমছাম সাজানো-গোছানো স্টেজ। রাত সোয়া ৮টায়  লিটলস্টার আব্রাম খান জয়কে শেরওয়ানি ও সোনার মুকুট পরিয়ে কেক কাটতে স্টেজে হাজির হন অপু বিশ্বাস।

এ সময় ক্যমেবার আলোর ঝলকানিতে আব্রাম যেন ঢালিউড লিটলস্টার। ক্যামেরার আলোর নাচনের মধ্যেই রাত ৮টা ৫১ মিনিটে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে মা অপু ছেলে জয়ের জন্মদিনের কেক কাটেন। এমন বিশেষ দিনে শাকিব খানের দেখা মেলেনি স্টেজে।

আনুষ্ঠানিক কেক কেটে অপু বিশ্বাস অতিথিদের বলেন, ‘আমার জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এই কামনা করবেন।

এ সময় জয়কে শুভেচ্ছা ও দোয়া জানাতে আসেন, চিত্রনায়িকা পূর্ণিমা, শাবনূর, রিয়াজ, তাঁর স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী চৌধুরী, কণ্ঠশিল্পী মমতাজ, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খানসহ অনেকে।

শাকিব-অপু বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে জানান দেন বিয়ে ও সন্তানের খবর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!