• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাকিদের ‘কুমারিত্ব’ নিয়ে প্রশ্ন তুললেন এভ্রিল


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৬, ২০১৭, ১০:৫৫ এএম
বাকিদের ‘কুমারিত্ব’ নিয়ে প্রশ্ন তুললেন এভ্রিল

ঢাকা: বিয়ের তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের কুমারিত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল।

তিনি বলেন- ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’ এভাবেই বলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল।

সম্প্রতি সময় টিভির একটি সাক্ষাৎকারে তিনি একথা বলেন।

এভ্রিল বলেন, প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?

২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর। এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

বিয়ের তথ্য গোপন করায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈমের বিজয়ী মুকুট কেড়ে নেয়া হয় বুধবার (৪ অক্টোবর)। সংশোধিত বিচারে জেসিয়া ইসলামকে নতুন করে বিজয়ী ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। জানা গেছে  দ্বিতীয়  রানার আপ চমকও বিবাহিত!

চমকের পুরো নাম রুকাইয়া জাহান চমক। চমক জাহান হিসেবেই তিনি পরিচিত। পেশায় মেডিক্যাল শিক্ষার্থী। উত্তরায় স্বামীর সঙ্গেই বসবাস করেন চমক এমনটাই জানা গেছে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ থেকে সংশোধিত ফলাফলে দ্বিতীয় রানার আপ হওয়া রুকাইয়া জাহান চমকের বিয়ের খবর পাওয়া গেছে। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত অবিবাহিত হতে হবে।

এদিকে চমক জাহানের প্রকৃত ফেসবুক আইডি থেকে বিয়ের তথ্য পাওয়া গেছে। রিলেশনশিপ স্ট্যাটাসে বিয়ের তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৫ লেখা রয়েছে। এছাড়াও স্বামীর সঙ্গে বিয়ের একবছর পূর্তির বেশ কয়েকটি ছবিও পাওয়া যায়। এই বিষয়ে জানতে চমকের ফোনে ফোন দেওয়া হলে তিনি ধরেন নি। জানা গেছে চমকের স্বামীর নাম কবির।

চমকের বিয়ের বিষয়টি অন্তর শোবিজ কর্তৃপক্ষ সত্যতা নিশ্চিত করেছেন। কর্তৃপক্ষ বলছে, `আমরা জেনেছি চমক বিবাহিত। সেজন্য তাকে যৌথভাবে সেকেন্ড করা হয়েছে। নইলে তাকে আমরা দ্বিতীয় করতাম। এর আগে চমক বলছে ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা বের করেছি সেই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকে।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!