• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সুইম স্যুটে হট এভ্রিল


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩, ২০১৭, ০৩:০৪ পিএম
সুইম স্যুটে হট এভ্রিল

ঢাকা: বিতর্ক যেন তাকে ছাড়ছেই না। সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম নির্বাচিত হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে নির্বাচিত হওয়ার পর পরই নানা বিতর্ক ঘিরে ধরেছে তাকে।

ইতোমধ্যে জান্নাতুল নাঈমের বিবাহের প্রমাণ মিলেছে। এমনকী গণমাধ্যমের হাতে তার বিয়ের কাবিননামা এসেছে। এখন আয়োজকেরা যদি এসবের সত্যতা খুঁজে পান তবেই বাতিল হবে তার বিজয় মুকুট বাতিল। এক্ষেত্রে আসবে নতুন বিজয়ীর নাম।

এ বিতর্ক শেষ হতে না হতেই নতুন বিতর্কে জড়ালেন এভ্রিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে জান্নাতুল নাঈমের কিছু খোলামেলা পোশাকের ছবি। ছবিতে রঙ বেরঙের বিকিনি পোশাকে একটি সুইপিং পুলের পাশে তাকে পোজ দিতে দেখা গেছে। তবে ছবিগুলো কোথায় কখন তোলা, সে ব্যাপারে কোনো বিস্তারিত তথ্য জানা যায়নি।

বুধবার ( ৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে বিস্তারিত তুলে ধরবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজকরা। যাচাই করে দেখার পর যদি প্রমাণ হয় সে বিবাহিত তাহলে 'মিস ওয়ার্ল্ড' অংশগ্রহণের যে ক্রাইটেরিয়া রয়েছে সেই অনুযায়ী পদক্ষেপ নেব।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশের আগেই তার বিয়ে হয়। আড়াই মাস সংসার করার পর এভ্রিল ডিভোর্স দেন স্বামীকে। জান্নাতুল নাঈমের বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। জান্নাতুল নাঈমের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়নের সেরন্দি গ্রামের রাউলিবাগ এলাকায়। বাবা একজন কৃষক। বিয়ের ঘটনা নিয়ে জান্নাতুল নাঈমের সঙ্গে বাবার সম্পর্ক নষ্ট হয়ে যায় বলে জানা গেছে।

এভ্রিলের সঙ্গে ২০১৩ সালের ২১ মার্চ চন্দনাইশ পৌর এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিনের বিয়ে হয়। ৮ লাখ টাকা দেনমোহর ছিল বিয়েতে। বিয়েতে কাজি ছিলেন আবু তালেব। একই বছরের ১১ জুন তালাকনামায় সই করেন জান্নাতুল। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!