• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চলচ্চিত্রে মুখিয়ে এভ্রিল!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৭, ০৫:১০ পিএম
চলচ্চিত্রে মুখিয়ে এভ্রিল!

ঢাকা: চলচ্চিত্রে অভিনয় করতে মুখিয়ে আছেন জান্নাতুল নাঈম এভ্রিল। সম্প্রতি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতায় সেরা হয়ে পরবর্তীতেমুকুট হারানোয় খবরের শিরোনাম হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। চট্টগ্রামের মেয়ে এভ্রিলকে নিয়ে নানান জনে নানান মন্তব্য যেন নিত্যদিনের খোরাক।

বনে গেছেন তিনি তারকা। মিডিয়াতে যে তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন তা মিডিয়া পাড়ায় ঢু মেরে বিভিন্ন কানাঘুষা থেকে স্পষ্ট হওয়া যায়। ইতোমধ্যে এভ্রিল বাল্যবিবাহ নিয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন। এই খবরটাও নতুন কিছু নয়।

তবে নতুন খবর হচ্ছে জান্নাতুল নাঈম এভ্রিল চলচ্চিত্রে পা রাখছেন। খবরের সত্যতা নিশ্চিত করে এভ্রিল জানালেন, ‘এরই মধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন চলচ্চিত্রে কাজ করার জন্য।

এভ্রিল জানান, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি। আমি উনাদের কাছে একমাস সময় চেয়েছি। আবশ্যই আমি সিনেমায় অভিনয় করবো’

এরইমধ্যে বেড়ে গেছে এভ্রিলের ভক্তের সংখ্যা। অনেকেই এভ্রিলকে চলচ্চিত্রে দেখতে চায়। এভ্রিল বলেন, ‘যারা আমাকে ভালোবেসে সাপোর্ট দিয়ে যাচ্ছে তাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ’। 

এভ্রিল তার জীবনে অনেক সংগ্রাম করেছেন। এখনো করে যাচ্ছেন। যে একটা ধাক্কা তিনি সহ্য করেছেন তা কাটিয়ে উঠতেও যে তার সময়ের দরকার তা তার কথাতেই স্পষ্ট। 

এভ্রিল বলেন, ‘চলচ্চিত্রে অভিনয়ের জন্য নাচ, অভিনয় জানা লাগে। সেগুলো আমি পারি। আরও যা যা লাগে আমি মনে করি আমার মধ্যে তা রয়েছে। আমিও চলচ্চিত্রে কাজের জন্য মুখিয়ে আছি কিন্তু এই মূহুর্তে আমি মানসিকভাবে অপ্রস্তুত।

অনেক ধকল গেছে আমার ওপর দিয়ে। আগে মানসিক প্রশান্তি ফিরে পাই তারপর এসব নিয়ে চিন্তা করব। তবে আমি যদি সত্যি চলচ্চিত্রে কাজ করি তবে ভালো ছবিতে কাজ করব। নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না’।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!