• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শাকিবের নতুন দুই ‘সঙ্গী’ রাহা-তানহা মৌমাছি


এন ডি আকাশ অক্টোবর ১৫, ২০১৭, ০৫:৪৩ পিএম
শাকিবের নতুন দুই ‘সঙ্গী’ রাহা-তানহা মৌমাছি

ঢাকা: ‘চালবাজ’ সিনেমার শুটিং করতে বর্তমানে ভারতের হায়দরাবাদে রয়েছেন সুপারস্টার শাকিব খান। শুটিং শেষে ৩০ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে তার। এরপর ‘চালবাজ’ ঢাকার অংশের কাজ শেষ করে নতুন মিশনে নামবেন সময়ের সেরা এ নায়ক।

অভিনয় করবেন শাপলা মিডিয়ার নতুন দুই ছবিতে। ছবিদুটি হল- কেউ কথা রাখে না’ ও ‘মামলা হামলা ঝামেলা’। জানা গেছে দুটি ছবিই পরিচালনা করবেন খ্যাতিমান পরিচালক উত্তম আকাশ। 

রাহা তানহা খান

শাকিবের মিশনে থাকবেন নতুন দুই সঙ্গী। এদেরমধ্যে একজন হলেন,  রাহা তানহা খান অন্যজন জন তানহা মৌমাছি। ১০ সেপ্টেম্বর শাকিবের বিপরিতে অভিনয় করতে চুক্তিবদ্ধ হয়েছেন রাহা তানহা খান। ছবির নাম ‘কেউ কথা রাখে না’।

রাহা মডেলিংয়ে পরিচিত মুখ। বেশকিছু নাটক-মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এছাড়া বড়পর্দায় ‘সাইক্লোন ও ‘আসলে কেউ সুখি নয়’ নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিগুলোর শুটিং এখনো শুরু হয়নি। 

শাকিবের বিপরিতে অভিনয় প্রসঙ্গে রাহা বলেন, ‘শাকিব খানের সঙ্গে অভিনয় করাটা আমার ক্যারিয়ার জন্য দারুণ ইতিবাচক। এই সুযোগ আমার ক্যারিয়ারের অনেক ভালো কিছু বয়ে আনবে বলে মনে করছি। আমি ভীশন খুশি এই সযোগ পেয়ে।’

এদিকে  শাকিব খানের নতুন নায়িকা হিসেবে নাম লেখালেন তরুণ অভিনেত্রী তানহা মৌমাছি। শাকিবের বিপরীতে ‘মামলা হামলা ঝামেলা’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ১ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথে চুক্তি সাক্ষর করেছেন তানহা। সাক্ষরের একটি কপি তিনি সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ করেছেন।

তানহা মৌমাছি

তানহা মৌমাছি বলেন, ‘ছবিটিতে অভিনয়ের বিষয়ে সাইন করেছি। শিগগির ছবিটির জাঁকজমকপূর্ণ মহরত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মহরতের দিন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। শাকিবের বিপরীতে এটা আমার প্রথম কাজ করা হবে। এটা আমার জন্য বড় প্রাপ্তি। সবার দোয়া চাই।’

চিত্রনায়িকা তানহা মৌমাছির প্রথম সিনেমা রয়েল খান পরিচালিত ‘যে গল্পে ভালোবাসা নেই’। তবে তিনি রুপালি পর্দায় অভিষিক্ত হন ‘অনেক দামে কেনা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!