• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

‘ডিভোর্সের খবরে অপুর জিজ্ঞাসা, ঘনিষ্ট সূত্র কারা?


বিনোদক প্রতিবেদক নভেম্বর ১৬, ২০১৭, ০১:৫১ পিএম
‘ডিভোর্সের খবরে অপুর জিজ্ঞাসা, ঘনিষ্ট সূত্র কারা?

ঢাকা: ‘আমার বিয়ে বিচ্ছেদের খবর বিভিন্ন অনলাইনে প্রচার হয়েছে, সংবাদপত্র-টিভিও বাদ নেই। অথচ আমিই জানি না। আমি ঘুম থেকে উঠে খবরের কাগজ পড়ে আমার বিয়ে বিচ্ছেদের খবর জানতে পারি!

সবগুলো খবরই ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে প্রকাশিত। এ ঘনিষ্ট সূত্র কারা? গোপন সূত্রটা কি আমি জানি না। কারণ আমি অভিনয়শিল্পী। অভিনয় কিভাবে করতে হয় তা বলতে পারবো। শাকিব বর্তমানে দেশের বাইরে শুটিং নিয়ে ব্যস্ত আছে। এ বিষয় সে বা তার পরিবার আমাকে কিছু বলেনি। আমিও এ বিষয়ে কিছু বলতে চাই না।’

অপু আরও বলেন, ‘সন্তান সংসার নিয়ে ভালো আছি। আপাতত এর বাইরে কিছু ভাবছি না। ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এ বিষয়ে কিছু জানি না। অনলাইন, পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

আরেকটা কথা হচ্ছে, কাজের সাথে ক্যারিয়ার যুক্ত। আর পারিবারিক জীবন একেবারে ব্যক্তিগত। যে কারণে এখানে একটা কাজের জন্য অন্য একটি কাজ বাঁধা হতে পারে না।  শাকিব খান ও তার বিয়ে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে অপু বিশ্বাস ঠিক এভাবেই জানালেন গণমাধ্যমকে। 
  
অপু সম্প্রতি দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। একটি ‘কাঙ্গাল’, অন্যটি ‘কানাগলি’। ছবিগুলো প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিগুলোর গল্প আমার পছন্দ হয়েছে, তাই চুক্তিবদ্ধ হয়েছি। ছবিগুলোর জন্য আমার প্রস্তুতি প্রায় শেষের দিকে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!