• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যেখানেই থাকি আপনাদের সঙ্গেই থাকব


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৩, ২০১৮, ০২:০৮ পিএম
যেখানেই থাকি আপনাদের সঙ্গেই থাকব

ঢাকা: বিচার বিভাগের স্বাধীনতা নিয়ে শঙ্কা প্রকাশ করে নেতা-কর্মীদের উদ্দেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ব‌লেছেন, ‘যেখানেই থাকি আপনাদের সঙ্গেই থাকব। অনেক ষড়যন্ত্র হবে। সবাই ঐক্যবদ্ধ থাকবেন। এক পা এদিকে আরেক পা অন্যদিকে দেবেন না। আমি আপনা‌দের স‌ঙ্গে আছি।’

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের আগে শনিবার দলের গুরুত্বপূর্ণ জাতীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ধরপাকড়, বাসায় বাসায় তল্লাশি আর গ্রেপ্তার আতঙ্কের মধ্যেই জাতীয় নির্বাহী কমিটির সভায় যোগ দিতে শনিবার সকাল থেকেই রাজধানীর লা মেরিডিয়েন হোটেলে আসতে শুরু করেছেন কেন্দ্রীয় ও সারা দেশে থেকে আসা বিএনপির নেতারা। এই সভা শেষ করার পরই খালেদা জিয়ার সোমবার (৫ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল (র:) ও হযরত শাহপরানের (র.) মাজার জিয়ারতের জন্য সিলেটে যাওয়ার কথা রয়েছে।

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘লোভ-লালসা, ভয়-ভীতির ঊর্ধ্বে থাকবেন। এক-এগারোর সরকার আমাদের ভাঙতে পারেনি। এরাও পারবে না। এক-এগারোর ফর্মুলা অনুযায়ী সরকার বিএনপিকে মাইনাস করে আবারো একতরফা ভোটারবিহীন নির্বাচন করতে চায়। এটা তাদের করতে দেয়া হবে না।’

‘আমা‌কে ভয় দে‌খি‌য়ে কোনো লাভ হ‌বে না, আমি দে‌শের মানু‌ষের স‌ঙ্গে আছি। আসুন সবাই মি‌লে এ দেশটা‌কে আমরা রক্ষা ক‌রি’, যোগ করেন খালেদা জিয়া।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার বিচারকাজ শেষে আদালত আগামী ৮ ফেব্রুয়ারি রায়ের দিন ঘোষণা করেছেন। এ মামলায়  খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ছাড়া অন্য আসামিরা হলেন—মাগুরার সাবেক সংসদ সদস্য (এমপি) কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!