• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা টেস্টেও নেই তামিম?


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৬, ২০১৮, ০৫:৩২ পিএম
ঢাকা টেস্টেও নেই তামিম?

ছবি: সংগৃহীত

ঢাকা: খুব সম্ভবত ঢাকা টেস্টেও খেলা হচ্ছে না তামিম ইকবালের। সম্ভবত বলা হচ্ছে এই কারণে তাঁর চোটের নাটকীয় পরিবর্তন না হলেই কেবল বাঁ-হাতী ওপেনার খেলতে পারেন।

ঢাকা টেস্টে ফেরার সম্ভাব্যতা দেখতেই রোববার সন্ধ্যায় একটি স্ক্যান করানো হয় তামিমের। সেটির রিপোর্ট জানিয়েছে, বাঁহাতি ওপেনারকে নিয়ে শঙ্কা কাটেনি এখনও।

আনুষ্ঠানিকভাবে এখনও রিপোর্টের তথ্য প্রকাশ করেনি বিসিবি। তবে বোর্ডের নানা সূত্র জানিয়েছে, চোটের জায়গায় এখনও খানিকটা তরল জমা হয়ে আছে। ভেতরে ফুলেও আছে খানিকটা।

ঢাকা টেস্ট শুরু আগামী শুক্রবার। এর আগে তামিমের যে অবস্থা তাতে তিনি খেলতে পারবেন। তবে একই জায়গায় আবার চোট পেলে ওয়ানডে সিরিজ তো বটেই, ছিটকে যেতে হতে পারে লম্বা সময়ের জন্য। সেই ঝুঁকি টিম ম্যানেজম্যান্ট নেবে না।

জিম্বাবুয়ে সিরিজের পর উইন্ডিজ সিরিজেও তামিম খেলতে পারছেন না দ্বিতীয় দফায় চোটের কারণে। গত সেপ্টেম্বরে এশিয়া কাপের প্রথম ম্যাচে আঙুলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন। সেই চোট কাটিয়ে ফেরার লড়াইয়ে এই মাসেই শুরু করেছিলেন নেট সেশন। কিন্তু সেখানেই বিপত্তি বাধে আবার। এবার পাজঁরের চোটে পড়লেন।

নতুন এই চোট কাটিয়ে ফেরার প্রক্রিয়াও শুরু হয়েছিল। ব্যাটিংয়ে ফিরেছিলেন, শনি ও রোববার মিরপুরে ব্যাট করেছেন স্পিনে। সবকিছুতেই ছিল ইতিবাচক ইঙ্গিত। কিন্তু স্ক্যান রিপোর্টই বদলে দিল ভাবনা।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!