• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

খুলনা টাইটান্সে আয়ারল্যান্ডের পল স্ট্রার্লিং


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২৮, ২০১৮, ০৮:০৬ পিএম
খুলনা টাইটান্সে আয়ারল্যান্ডের পল স্ট্রার্লিং

ছবি: সংগৃহীত

ঢাকা: এই মুহুর্তে নির্বাচনের উত্তেজনায় কাঁপছে গোটা বাংলাদেশ। ৩০ ডিসেম্বর হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। তার ৬ দিন পরে, অর্থাৎ ৫ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। সেই লক্ষ্যে এরইমধ্যে দল গুছিয়ে ফেলেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। অনেক ফ্র্যাঞ্চাইজি এখনও পছন্দের খেলোয়াড় দলে টানছেন।

কিছু দিন আগে দক্ষিণ আফ্রিকান লেগ-স্পিনার ইমরান তাহির ও পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাকিস্তানি মোহাম্মদ হাফিজকে দলে নিয়ে শক্তি বৃদ্ধির কথা জানিয়েছে রাজশাহী কিংস।

তারই ধারাবাহিকতায় এবার আয়ারল্যান্ডের পল স্ট্রার্লিংকে নিশ্চিত করেছে খুলনা টাইটান্স। সামাজিক যোগাযোগ মাধ্যম খুলনায় স্ট্রার্লিং-এর যোগদানের খবরটি নিশ্চিত করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। দ্বিতীয়বারের মত বিপিএলে খেলছেন স্ট্রার্লিং।

২০১৩ সালে সিলেট রয়্যালসের হয়ে খেলেছিলেন স্ট্রার্লিং। ঐ আসরে নিজের প্রথম ম্যাচেই বরিশাল বার্নাসের বিপক্ষে ৫০ রানের ইনিংস খেলে সেরা খেলোয়াড় হয়েছিলেন তিনি। আর পুরো মৌসুমে ১৩ ম্যাচে ৩২৩ রান করেছিলেন স্ট্রার্লিং।

খুলনায় যোগদানের ব্যাপারে স্ট্রার্লিং বলেন, ‘খুলনার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এই সুযোগটি কাজে লাগাতে চাই। কোচ মাহেলা জয়ার্ধনের সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি।’

দেশের হয়ে ১টি টেস্ট, ১০০ ওয়ানডে ও ৫২টি টি-২০ ম্যাচ খেলেছেন ২৮ বছর বয়সী স্ট্রার্লিং। ব্যাট হাতে টেস্টে ২৮ রান, ওয়ানডেতে ৩৩৪৬ রান ও টি-২০ ১১৮১ রান করেন। আর ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ১৭৪টি টি-২০তে ৪১৯৬ রান করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!