অপু বিশ্বাস নয় জায়েদের বিপরীতে শ্রাবন্তী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ১২:৫২ পিএম
ছবি : শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং জায়েদ খান

ঢাকা : সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সিনেমায় ব্যস্ত হয়েছেন। ‘সোনার চর’ নামে একটি সিনেমায় তিনি কাজ করছেন। হাতে ‘জখম’ নামে আর একটি সিনেমাও আছে। এটি নির্মাণ করবেন অপূর্ব রায়।

কথা ছিলো ছবিটিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস। কিন্তু ছবিটির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, ছবিটিতে অপু থাকছেন না। ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং চলছে চাঁদপুরের লক্ষীপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে। সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই তথ্য জানান।

আরও পড়ুন - জীবিত থেকেও সনদে মৃত, ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন দপ্তরে

সেলিম খান বলেন, ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু ‘জখম’ থেকে সরে দাঁড়িয়েছে। তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে দেখা যাবে জায়েদের বিপরীতে।

সেলিম খান আরও বলেন, ‘শ্রাবন্তী খুবই ভালো ভালো একটা মেয়ে ও জনপ্রিয় অভিনেত্রী। বাংলাদেশের সিনেমায় কাজের অভিজ্ঞতাও আছে। আমাদের হাউজেও সে কাজ করেছে। তাই তাকে চূড়ান্ত করেছি। আমার বিশ্বাস জায়েদের বিপরীতে তার অন্তর্ভূক্তিটাই চমৎকার হয়েছে। ছবিটি দুই বাংলার দর্শকেরই আগ্রহে থাকবে। শিগগিরই এই ছবির কাজ শুরু করবো আমরা।’

আরও পড়ুন - এবার কমলের শিকার ‘দিল গালতি কার বিথা হু’ অভিনেত্রী

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘জখম’ সিনেমার মহরত ঘোষণা হয়। এ সময় শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’ অ্যাপেরও উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন ড্যানি সিডাক, পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, জায়েদ খান, আনিসুর রহমান মিলন, শান্ত খান, দীঘিসহ অনেকে।

সোনালীনিউজ/এসএন