চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে খাবার নষ্ট!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৭:০৭ পিএম

ঢাকা: দ্বিতীয়বার ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে আয়োজিত পিকনিক ছিল বেশ উৎসবমুখর। চলচ্চিত্রের ভোটার শিল্পীসহ প্রায় ২ হাজার বেশি আর্টিস্টদের নিয়ে সকাল ৮ টা থেকে এই পিকনিক শুরু হয়। 

আয়োজনে খাবারের কোনো কমতি ছিলো না। তবে অনেকে খাবারের চেয়ে খাবার নষ্ট করতে দেখা গেছে বেশি।

সকালের নাস্তায় পরাটা, ভাজি, পায়েস, ডিম দেয়া হয়। সে তুলনায় দুপরের খাবারে ছিলো দারুন ব্যাপার। এই প্রথম কোনো পিকনিকে বুফে করে দিতে দেখা যায়। তাতে রয়েছে মুরগীর রান, খাসির রেজালাসহ গরম গরম পোলাও। ১২ আসন করে তিন-চার ব্যাচে ১৫ শ লোক খাওয়া-দাওয়া সেরেছেন। 

পরে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার নিজে উপস্থিত থেকে সব কিছু তদারকি করেন। সবাই খেয়েছেন কিনা তারও দেখভাল করেন। 

এর আগে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯ নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেন। 

[218553]

সেখানে তিনি আরও জানান, কোনরূপ সাংগঠনিক দূর্বলতা না পেয়ে জনাব জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিক ভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় গত ০২/০৪/২০২৩ তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জনাব জায়েদ খানের এর সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করেন।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, নিপুণ এর সাথে সভাপতি হিসেবে একটা চমক দেখা যেতে পারে। চমক না দেখাতে না পারলে সেই স্থানে সভাপতির আসনে নায়ক অমিত হাসানকে দেখা যেতে পারে। তবে তাদের বিপরীতে এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেল দাঁড় হতে পারে। আর সেটি হলো মিশা-ডিপজল প্যানেল।

এআর