• ঢাকা
  • শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
Sonalinews.com

খাদ্যে ‘বিষক্রিয়ায়’ প্রাথমিকের প্রধান শিক্ষিকার মৃত্যু


পিরোজপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৫:৪১ পিএম
খাদ্যে ‘বিষক্রিয়ায়’ প্রাথমিকের প্রধান শিক্ষিকার মৃত্যু

ছবি: সংগৃহীত

পিরোজপুর: রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে ফারহানা খানম (৫৩) নামে এক প্রধান শিক্ষিকা মারা গেছে। পিরোজপুরের কাউখালীতে একই খাবার খেয়ে ওই শিক্ষিকার মা সহ ৬ জন অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে ঢাকায় নেওয়ার পথে প্রধান শিক্ষিকা মারা যান। তিনি উপজেলার ১৮নং পূর্ব আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষিকা উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের শির্ষা গ্রামের বাড়িতে গত রবিবার রাতে পরিবারের ৬ সদস্য একসঙ্গে খাবার খান। এরপর সোমবার সকাল থেকে হঠাৎ করে ছয়জনই পাতলা পায়খানা, বমি, জ্বর ও মাথা ব্যাথা শুরু হয়। 

সোমবার বিকেলে অবস্থার অবনতি হলে স্বজনেরা ফারহানা খানম(৫৩), কাজী আব্দুল হাই(৭০), শাহানারা বেগম(৬৫), বেগম(৭৫), কাজী আবরার(২৫)কে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এর মধ্যে প্রধান শিক্ষিকা ফারহানা খানমের শ্বাসকষ্ট ও জ্বর বৃদ্ধি পেলে রাতে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে রাত আড়াইটার দিকে তিনি মারা যান। 

পরিবারের সদস্য প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক হাবিবুল্লাহ ফকির বলেন, খাবারে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে তাঁরা অসুস্থ হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Side banner