• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

ঝর্ণা দেখতে গিয়ে নিখোঁজ বোনের লাশ উদ্ধার, ভাইয়ের সন্ধান মেলেনি


বান্দরবান প্রতিনিধি ডিসেম্বর ২৫, ২০২১, ০১:২৮ পিএম
ঝর্ণা দেখতে গিয়ে নিখোঁজ বোনের লাশ উদ্ধার, ভাইয়ের সন্ধান মেলেনি

নিহতের নাম মারিয়া বিনতে জহির (১৭), নিখোঁজ ভাই আহসান আকিব (২২)

বান্দরবান : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় বেতছড়া ঝর্ণা দেখতে গিয়ে পানিতে ডুবে মারিয়া নামে নিখোঁজ এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন তার ভাই।

শনিবার (২৫ ডিসেম্বর) সকালে সাঙ্গু নদীর মুখ থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মারিয়া বিনতে জহির (১৭)। নিখোঁজ ভাই আহসান আকিবের (২২) সন্ধানে দমকল বাহিনী, পুলিশসহ স্থানীয়রা তৎপরতা চালাচ্ছে।

স্থানীয়রা জানান, রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিনচালিত নৌকায় বেতছড়া বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটকদল।

বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয়েছিল বেড়াতে আসা দুই পর্যটক ভাই-বোন। নিখোঁজ একদিন পর শনিবার সকালে ঘটনাস্থল থেকে খানিকটা দূরে সাঙ্গু নদীর মুখ থেকে নিখোঁজ বোনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন ভাই আহসান আকিব (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ওসি আব্দুল মান্নান জানান, সাঙ্গু নদীর বেতছড়া এলাকায় বাদুরছড়া ঝর্ণায় দেখতে গিয়ে পানিতে ডুবে শুক্রবার মারিয়া ইসলাম (১৯) এর লাশ উদ্ধার করা হয়। ঘটনার একদিন পর নিখোঁজ দুজনের মধ্যে বোন মারিয়া বিনতে জহিরের লাশ পাওয়া গেছে। তবে নিখোঁজ অপরজন আহসান আকিবের খোঁজ পাওয়া যায়নি। উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

প্রশাসন ও স্থানীয়রা জানায়, শুক্রবার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিনচালিত নৌকায় করে বেতছড়া বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে গিয়েছিলেন নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটক দল। বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হন একজন। তাকে উদ্ধার করতে গিয়ে আরও ছয়জন পানিতে ডুবে গিয়েছিল।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে চারজনকে জীবিত এবং একজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। তবে ভাইবোন নিখোঁজ ছিল। শনিবার একজনের লাশ পাওয়া গেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System