• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বাস্থ্যকর্মীকে প্রকাশ্যে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা


সিলেট প্রতিনিধি ডিসেম্বর ২৯, ২০২১, ০১:০২ পিএম
স্বাস্থ্যকর্মীকে প্রকাশ্যে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা

ছবি : মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামক

সিলেট : হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব টেকনেশিয়ান) সাইফুল ইসলামকে (২৮) প্রকাশ্যে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে একদল দুর্বৃত্ত। 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা আড়াইটায় শহরের প্রধান সড়কে প্রকাশ্যে বাঁশ দিয়ে তাকে মারধর করতে থাকেন। এ সময় এলোপাতাড়ি আঘাতে মাথায় চোট পান সাইফুল। তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারী তরুণেরা সেখান থেকে পালিয়ে যান। 

নিহত সাইফুল ইসলাম জেলার মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. মমিন উদ্দিন জানান, সাইফুল ইসলাম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব টেকনেশিয়ান) হিসেবে প্রায় ১৮ মাস ধরে দায়িত্ব পালন করে আসছেন। দুপুরে শহরের টাউনহল রোড এলাকায় প্রয়োজনীয় কাজ শেষে রিকসাযোগে হাসপাতালে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে উপর্যপূরি পিটিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট পাঠানো হয়। বিকেল ৫টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

ইন্সপেক্টর (তদন্ত) দৌস মোহাম্মদ বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে এবং জড়িতদের আটকে অভিযান চালাচ্ছে।’

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ২০২০ সালে সাইফুল হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়োগ পান। তার সহকর্মী ইমতিয়াজ তুহিন বলেন, চাকরির কারণে সাইফুল শহরের অনন্তপুর আবাসিক এলাকায় ভাড়া থাকতেন।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System