• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

কাউন্সিলরকে টাকা দিলে মেলে টিসিবির কার্ড


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ২২, ২০২২, ০৯:৫৯ পিএম
কাউন্সিলরকে টাকা দিলে মেলে টিসিবির কার্ড

সিরাজগঞ্জ : কম দামে টিসিবির পণ্য পেতে কার্ড তৈরিতে জনপ্রতি ২০০ টাকা করে নেওয়ার অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. মীরা বেগমের বিরুদ্ধে। মীরা বেগম পৌরসভার ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরের দিকে এ সংক্রান্ত ৩০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে ভুক্তভোগীদের বলতে শোনা যায়, টিসিবির কার্ড করে দিতে কাউন্সিলর মীরা বেগম তাদের কাছ থেকে ২০০ টাকা করে নিয়েছেন।

সিরাজগঞ্জ পৌরসভা সূত্রে জানা যায়, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী পৌরসভা থেকে তালিকা তৈরি করে কার্ডের মাধ্যমে নির্দিষ্ট ব্যক্তিদের কাছে টিসিবির পণ্য বিক্রি করা হবে। এজন্য ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে দুই হাজার ১০০ জনের তালিকা তৈরি করা হয়েছে। তালিকা তৈরির দ্বায়িত্ব পেয়েছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলররা।

কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন, টিসিবির কার্ড করে দেওয়ার কথা বলে কাউন্সিলর মীরা বেগম আমাদের কাছ থেকে জনপ্রতি ২০০ টাকা করে নিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে সংরক্ষিত নারী কাউন্সিলর মীরা বেগম বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। মহিলাদের দিয়ে এমন ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেওয়া হচ্ছে। আমার সম্মানহানি করতে এমন কথা বলা হচ্ছে।’

সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্ত বলেন, ‘টিসিবির পণ্যের তালিকা ও কার্ড তৈরির জন্য টাকা নেওয়া অন্যায়। কাউন্সিলর মীরা যদি টাকা নিয়ে থাকেন তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’


সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System