• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

মহিষ চুরির চার্জশিটভুক্ত আসামি ঝিনাইদহের ‘সেই’ ছাত্রলীগ নেতা


ঝিনাইদহ প্রতিনিধি এপ্রিল ১১, ২০২২, ০৩:৫১ পিএম
মহিষ চুরির চার্জশিটভুক্ত আসামি ঝিনাইদহের ‘সেই’ ছাত্রলীগ নেতা

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে পরীক্ষার হল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়ে সমালোচিত হওয়া উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন মহিষ চুরির মামলায় চার্জশিটভুক্ত আসামি। তবে সেই মামলায় বর্তমানে জামিনে আছেন তিনি।

জানা গেছে, ২০২০ সালের ১৬ জুন ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার গুড়পাড়া থেকে নাসির উদ্দীন নামে এক কৃষকের দুটি মহিষ চুরি হয়। এ ঘটনায় তিনি ১০ দিন পর ওই বছরের ২৬ জুন কোটচাঁদপুর থানায় একটি মামলা করেন। পরে পুলিশ কালীগঞ্জ উপজেলার চাঁচড়া গ্রামের আজগার আলীর ছেলে সেলিমের বাড়ি থেকে একটি মহিষ উদ্ধার করে। ওই সময় তাকে (সেলিম) গ্রেফতার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদের পর তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ ঘটনায় ছাত্রলীগ নেতা মনির হোসেন সুমন জড়িত বলে জানান।

মামলার বাদী নাসির উদ্দিন বলেন, আমি মহিষ চুরির ঘটনায় মামলা করেছিলাম। এরপর আসামি ও ছাত্রলীগ নেতা মনির হোসেন সুমন কালীগঞ্জের ও কোটচাঁদপুরের নেতাদের এনে বারবার মামলা তুলে নিতে বলেছিলেন। তবে আমি মহিষ চুরিতে জড়িতদের শাস্তি চাই। আশা করি আদালত সঠিক বিচার করবেন।

উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন বিষয়ের পরীক্ষা দেন। পরীক্ষা দেওয়ার সময় ৯ মিনিট ৩৮ সেকেন্ডের একটি লাইভ করেন। লাইভের ওই ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System