• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরীক্ষা শেষে ঘরে এসে দেখলো মায়ের রক্তাক্ত লাশ


জয়পুরহাট প্রতিনিধি সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৮:৪৩ পিএম
পরীক্ষা শেষে ঘরে এসে দেখলো মায়ের রক্তাক্ত লাশ

জয়পুরহাট: জয়পুরহাট শহরের জানিয়ার বাগান এলাকার জামালগঞ্জ রোডের একটি বাসা থেকে সাজেদা ইসলাম (৩৭) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে লাশটি উদ্ধার করা হয়।

ওই নারী হাফিজুলের স্ত্রী। তাদের দুই মেয়ে। বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী। ছোট মেয়ে আরিফা জয়পুরহাট বালিকা সরকারি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

জানা গেছে, মায়ের সঙ্গে কথা বলে সকালে এসএসসি পরীক্ষা দিতে যান আরিফা। জয়পুরহাট রামদেও বাজলা বিদ্যালয়ের কেন্দ্রে পরীক্ষা দিয়ে বাসায় ফেরে। বাসায় এসে মা মা বলে চিৎকার করলেও কোনও সাড়া না পেয়ে রুমে ঢুকতেই দেখে রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে আছে। মায়ের লাশ দেখেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে আরিফা।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সাজেদা ইসলামের গ্রামের বাড়ি পাঁচবিবি উপজেলার আয়মা রসুনপুরে। তার স্বামী ঢাকার একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার বড় মেয়েও ঢাকায় থাকেন। ছোট মেয়ে আরিফাকে নিয়ে ডাক্তার পারভিন ডাক্তারের বাসভবনে ভাড়া নিয়ে প্রায় একবছর ধরে আছেন। ছোট মেয়ে স্কুলে চলে গেলে ওই বাসায় সাজেদার সঙ্গে কাজের মেয়ে ছিলেন। ছোট মেয়ে এসএসসি পরীক্ষা শেষে বাসায় ফেরার পর মায়ের রক্তাক্ত লাশ দেখতে পায়। মেয়ের কান্নাকাটি দেখে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেন। এরপর তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠায়।

বিলাপ করতে করতে মেয়ে আরিফা বলে, আমার মাকে এনে দাও। আমার মাকে দেখতে চাই। ওই কাজের মেয়ে আমার মাকে হত্যা করেছে। আমি তার শাস্তি চাই।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, সাজেদার হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!