• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু


পঞ্চগড় প্রতিনিধি জুলাই ২২, ২০২৩, ০৫:০৩ পিএম
মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু

ফাইল ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল কাদের জিলানী (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন তার ৬ মাসের বোন খাদিজা আক্তার । শনিবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার শালবাহান ইউনিয়নের পেদিয়াগছ এলাকায় পেদিয়াগছ-ডাহুকব্রীজ কমলাবাগান সড়কে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত জিলানী ওই এলাকার হাসান আলীর ছেলে। সে স্থানীয় নারায়নগছ ব্রাক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করতো।

নিহতের পরিবারের বরাত দিয়ে সালমান ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য শাহজাহান সিরাজ বলেন, শনিবার দুপুরে শিশু জিলানী তার ছয় মাসের বোন খাদিজা কে নিয়ে বাড়ির পাশের সড়কের ধারে দাড়িয়ে ছিল। এ সময় একটি মোটরসাইকেল পেদিয়াগছ থেকে ডাহুকব্রীজ কমলাবাগানের দিকে আসছিল।  পরে সে মোড় ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে শিশু জিলানী ও তার বোনকে ধাক্কা দেয়। এসময় সড়কে ছিটকে পড়েন দুই ভাইবোন। পরে মোটরসাইকেলটি শিশু জিলানীর পেটের উপর দিয়ে গেলে গুরুতর আহত হয় সে। পরে তাকে স্থানীয়দের সহযোগিতায় তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে সেখানে নেয়া হলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে জিলানীর বোন দূর্ঘটনায় সামান্য আহত হয়। 

তিনি আরও বলেন, মোটরসাইকেল চালকও শিশু। তার বয়স ১৪-১৫ বছর হবে। তার বাড়ি দিনাজপুরের বীরগঞ্জে। সে এখানে তাঁর দুলাভাইয়ের বাড়িতো বেড়াতে এসেছে। শুনেছি বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

পরে খবর পেয়ে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ নিহতের মরদেহের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী মোটরসাইকেলের ধাক্কায় এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো। 

সোনালীনিউজ/আরএম/এসআই

Wordbridge School
Link copied!