• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ২৭ দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার


কুষ্টিয়া প্রতিনিধি আগস্ট ২৪, ২০২৩, ০৮:০৮ পিএম
নিখোঁজের ২৭ দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ায় নিখোঁজের ২৭ দিন পর ইজিবাইক চালক ও মানবাধিকার কর্মী নাজির আহমেদ হিরু (৪৬) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার বিকালের দিকে কুষ্টিয়া শহরে পশ্চিম মজমপুর বানী সিনেমার পিছন দিকে একটি আম বাগানের   ভেতর  থেকে  পুতে রাখা মরদেহ উদ্ধার করা হয়। 

এ বিষয়ে বারখাদা শফিউল ইসলামের ছেলে জনি (৩০) নামে, একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ বলেন গত ৩ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে হিরু অটোসহ কুষ্টিয়ার জগতি এলাকার নিজ বাড়ি থেকে শহরের উদ্দেশ্যে বেরিয়ে যান। কিন্তু ঐ সন্ধ্যা গড়িয়ে গেলেও তার সন্ধান না পেয়ে ৪ আগস্ট নিখোঁজ হিরুর বাবা বশির আহমেদ কুষ্টিয়া মডেল থানায় জিডি দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশের একটি টিম দীর্ঘদিন ধরে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে জনি নামে একজনকে মিরপুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। জনির নামে একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দী ও তথ্য মতে বিকেলের এ লাশ উদ্ধার করা হয়।

স্বীকারোক্তি মূলক জবানবন্দীতে জনি বলে তারা কয়েকজন মিলে ইজিবাইক ছিনতাই সহ বিভিন্ন অপরাধজনক কাজে লিপ্ত ছিল। জগতি থেকে নাজির আহমেদ হিরু এর ইজিবাইক খানা বাণী সিমেনার পিছন থেকে লেপ তোষক নিয়ে যাবে বলে ভাড়া করেন। নাজির আহমেদ হিরু তার ইজিবাইক খানা নিয়ে যান সেখানে এর জনি সহ কয়েকজন অজ্ঞাত নামা ব্যক্তি তাকে গামছা দিয়ে গলায় শ্বাসরোধ করে হত্যার পর বানী সিনেমা গলি মোজাফফর বাড়ীর আমবাগানের নিচে মাটি চাপা দিয়ে ইজিবাইকখানা নিয়ে পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তিরা। পরে ইজিবাইকখানা পাবনা এলাকায় বিক্রি করেছে বলে তিনি জানান। 

এমএস

Wordbridge School
Link copied!