• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

নড়াইলে ভুয়া চিকিৎসককে ৭৫ হাজার টাকা জরিমানা 


মো. রাজু শেখ, নড়াইল সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১১:৫৯ এএম
নড়াইলে ভুয়া চিকিৎসককে ৭৫ হাজার টাকা জরিমানা 

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী বাজারে নাইম মোল্যা (৩০) নামে এক ভুয়া চিকিৎসককে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে তাকে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন। নাইম মোল্যা উপজেলার কৃষ্ণপুর গ্রামের আমির হোসেন মোল্যার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, চিকিৎসা করার জন্য নাইম মোল্যার প্রয়োজনীয় কোন শিক্ষাগত যোগ্যতা না থাকা সত্ত্বে প্রাকটিসের পাশাপাশি অনুমোদনহীন ডায়াগনস্টিক ও সার্জিক্যাল ক্লিনিক পরিচালনা করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সোমবার ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন। অভিযোগের সত্যতা পেয়ে ভুয়া ডাক্তার নাইম মোল্যাকে  ৭৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন বলেন, নাইম মোল্যাকে ২০১০ সালের মেডিকেল ও ডেন্টাল আইনে দোষী সাব্যস্ত হওয়ায় ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!