• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে কিশোরীকে গণধর্ষণ, আটক ২


বাগেরহাট প্রতিনিধি  সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৩:২১ পিএম
বাগেরহাটে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের রামপালে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার জিরোপয়েন্ট ও ফয়লা এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে এদিন রাতেই নির্যাতনের শিকার ওই কিশোরীর মামা বাদী হয়ে তিন যুবকের নামে ধর্ষণ মামলা করেন। একইদিন সন্ধ্যার আগমুহুর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত (২৬) ও শেখ রাসেল শেখ (২৬) ওই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়ে ঘেরের বাসায় নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে ওই কিশোরীকে।  

গ্রেপ্তারকৃতরা হলো রামপাল উপজেলার পাড়গোবিন্দপুর গ্রামের শেখ ফরহাদের ছেলে শেখ রাসেল শেখ (২৬) এবং কালেখারবের এলাকার আজমল হোসেনের ছেলে রাকিব হোসেন সজল (২৫)। অন্য আসামী রহমত (২৬)কে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ৯ম শ্রেনির শিক্ষার্থী ওই কিশোরী শুক্রবার বিকেলে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বের হয়। শারীরিক সমস্যার কারণে প্রাইভেট পড়তে না গিয়ে মামার বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। সন্ধ্যার আগমুহুর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত (২৬) ও শেখ রাসেল শেখ (২৬) ওই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। পরে রামপাল উপজেলার বড় দুর্গাপুর পুটিমারি এলাকার পলাশের ঘেরের টংঘরে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজল এবং অপহরনকারী রহমত ও  রাসেল শেখ মিলে ধর্ষণ করে। পরে রাত ৭টার দিকে মহেন্দ্রযোগে ভিকটিমকে নিজ বাড়িতে পাঠিয়ে দেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মামা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তিন আসামীর মধ্যে আমরা দুইজনকে গ্রেপ্তার করেছি। অন্য আসামীকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

সোনালীনিউজ/এস/এসআই

Wordbridge School
Link copied!