• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ব্রিজের নিচ থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার


ফরিদপুর প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০২৩, ১২:০৪ পিএম
ব্রিজের নিচ থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা বাসস্টান্ড ব্রিজের নিচ থেকে কলেজ শিক্ষার্থী সৌবভ মালো (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভাঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত সৌরভ মালো জেলার নগরকান্দা থানার মাঝিকান্দি গ্রামের স্বপন মালোর ছেলে।

নিহতের খালাতো ভাই সুজন মালো জানান, সৌরভ নগরকান্দা কলেজে ডিগ্রি ১ম বর্ষের ছাত্র ছিল ও পাশাপাশি শহরের হাজী শরিয়াতুল্লাহ মাছ বাজারে পার্টটাইম মহরির কাজ করতো। বৃহস্পতিবার বাসে করে ঢাকা থেকে ভাঙ্গা রওনা দেয়। যাত্রা পথে তার মায়ের সঙ্গে কয়েকবার ফোনে কথা হয়। বিকেল ৫টার পরে ভাঙ্গা নেমে মায়ের সাথে ফোনে কথা বলে সে। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় তাকে শহরে না গিয়ে বাড়িতে চলে আসতে বলে। কিন্তু তার কিছুক্ষণ পর থেকে আর ফোন রিসিভ হয় না। পরে পরিবারের লোকজন ভাঙ্গা থানায় জানিয়ে রাতভর তাকে খোঁজাখুঁজি করতে থাকে। শুক্রবার সকালে ভাঙ্গা বাসস্ট্যান্ড ব্রিজের তলা থেকে সৌরভের লাশ উদ্ধার হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ব্রিজের নিচে পাথরের ব্লকের উপর থেকে লাশটি উদ্বার করে। এসময় প্রাথমিক সুরতহালে তার মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। লাশটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

তাদের দুই সন্তানের মধ্যে বড় মেয়ে কয়েক বছর আগে মারা গেছে। আজ একমাত্র ছেলেকে হারিয়ে পরিবারে ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এমএস

Wordbridge School
Link copied!