• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যশোরে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০১:১২ পিএম
যশোরে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

যশোর: যশোরে চয়ন দাস (১৪) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। একটি কীর্তন অনুষ্ঠানে খাবার খাওয়া নিয়ে গোলযোগের জের ধরে এই হত্যাকান্ড বলে স্বজনদের অভিযোগ। নিহত চয়ন দাস যশোর সদর উপজেলার চুড়ামনকাটি গ্রামের দাসপাড়ার নয়ন দাসের ছেলে। সে ছাতিয়ানতলা চুড়ামনকাটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলো। 

নিহত চয়নের স্বজনরা জানিয়েছেন, ৪ দিন আগে চুড়ামনকাটির কুন্ডু পাড়ায় কীর্তন অনুষ্ঠানে খাবার খাওয়া নিয়ে চুড়ামনকাটি দাসপাড়া ও পাশের শানতলা গ্রামের দাসপাড়ার লোকজনের মধ্যে গোলযোগ হয়। এরই জের ধরে শুক্রবার শানতলার দাসেরা মিলে চুড়ামনকাটি দাসপাড়া কয়েকজনকে মারধর করে। তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসাও নিয়েছে। 

নিহতের স্বজনরা আরও জানান, মারধরের শিকার বন্ধুদের দেখে শনিবার গভীরাতে চয়নসহ আরও কয়েকজন শহর থেকে ইজিবাইকযোগে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলো। পথিমধ্যে শানতলার পেপসি কোম্পানির সামনে পৌঁছালে শানতলার দাসপাড়ার লোকজন গতিরোধ করে। এসময় তারা চয়নকে ইজিবাইক থেকে নামিয়ে নিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। এসময় তার সাথে থাকা সঞ্জীব ও অপুদাস স্থানীয় লোকজনের সহায়তায় চয়নকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এই বিষয়ে সাজিয়ালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সেলিম জানান, ঘটনাটি তার জানা নেই। খোঁজ নিয়ে দেখছেন। 

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত চয়নের সাথে থাকা সঞ্জীব ও অপু দাসকে জিজ্ঞাসাবাদের জন্য রাতেহ হেফাজতে রেখেছে পুলিশ। 

এম/এসআই

Wordbridge School
Link copied!