• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সাত দিন পর সেপটি ট্যাংক থেকে অপহৃত মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার


তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি এপ্রিল ১১, ২০২৪, ০২:৪২ পিএম
সাত দিন পর সেপটি ট্যাংক থেকে অপহৃত মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

তাড়াশ: সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মারুফ হাসান (১২) নামের এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সে গত ৫ এপ্রিল তার  নিজ গ্রাম ঝুরঝুরি থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপ‌জেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝু‌ড়ি বাজার এলাকায় তালুকদার মার্কেটের একটি সেপটি ট্যাংক থেকে অপহৃত মারুফ হাসানের লাশ আইন শৃঙ্খলা বাহিনী উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত মারুফ হাসান পার্শ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হিসেবে অধ্যায়নরত ছিলো।  ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩ টায় সে পাশ্ববর্তী বাজার থেকে নিখোঁজ হয়। ওই দিনই মারুফ হাসানের বাবা মো. মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন । এরপর থেকেই পু্লিশ, র‍্যাবসহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়।

অবশেষে র‍্যাব-১২ পাঁচ  জনকে  জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্তরা জানায় মারুফ হাসানকে তারা হত্যা করেছে। এবং ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

আটককৃতরা হ‌লেন, আবুল হা‌শেম, র‌ফিকুল, আলআ‌মিন, ওমর ফারুক ও কাওসার হো‌সেন।

ঘটনাস্থলে থাকা তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ, র‍্যাব, গোয়েন্দা সংস্থা (সিআইডি) ও ফায়ার সার্ভিস উপস্থিত রয়েছেন। আর কতজন ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চত করেনি আইন শৃঙ্খলা বাহিনী। 

তবে ঘটনাস্থলে র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে।  এ ঘটনার সাথে কে কে সম্পৃক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।  তবে তদন্ত শেষ না হওয়া বিস্তারিত কিছু জানানো সম্ভব নয়।

এমএস

Wordbridge School
Link copied!