• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

বোনের বাড়ি বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী


যশোর প্রতিনিধি  এপ্রিল ২২, ২০২৪, ০৬:১৬ পিএম
বোনের বাড়ি বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

যশোর: বোনের বাড়ি বেড়াতে এসে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা জিয়েলতলা এলাকার একটি মৎস্য ঘের পাড়ে এ ঘটনাটি ঘটে।
 
এ ঘটনায় আনোয়ারুল নামে একজনকে আটক করেছে পুলিশ। তাকে আদালতে সোপর্দ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ স্বীকারসহ অপর জড়িতের নাম উল্লেখ করে জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির  জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
আনোয়ারুল সিদ্দিপাশা জিয়েলতলা গ্রামের মনিরুল ইসলাম ওরফে মনে শেখের ছেলে। এদিকে, কিশোরীর ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি গ্রহণের পর রোববার (২১ এপ্রিল) পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। 

মামলার অভিযোগে জানা গেছে, নড়াইল থেকে যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা জিয়েলতলা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে ওই কিশোরী। শনিবার বিকেলে সে স্থানীয় হাফেজিয়া মাদ্রাসায় তার ভাগ্নেকে আনতে যায়। ফেরার সময় আনোয়ারুল ও তার সহযোগীর সাথে দেখা হলে তারা তাকে ফুসলিয়ে বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে মৎস্য ঘেরের পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণের পর ফেলে রেখে চলে যায়। 

সন্ধ্যা পেরিয়ে যাওয়ায় ওই কিশোরী বাড়ি না ফেরায় তার দুলাভাই খুঁজতে গিয়ে অসুস্থ অবস্থায় ঘের পাড় থেকে তাকে উদ্ধার করে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় কিশোরীর পিতা ওই রাতেই আনোয়ারুল ও তার সহযোগী মাহিম গাজীর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে অভয়নগর থানায় মামলা করেন। 

পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার আনোয়ারুলকে গ্রেপ্তার করে আদালতের সোপর্দ করে। 

আদালতে দেয়া জবানবন্দিতে আনোয়ারুল ইসলাম জানিয়েছেন, ওই কিশোরী তাদের পূর্ব পরিচিত। শনিবার ওই কিশোরীর সাথে তাদের দেখা হয়। এরপর তারা বিভিন্ন স্থানে ঘুরে রাতে স্থানীয় একটি স্কুলের পাশের ঘেরে যায়। সেখানে তারা দুইজন পর্যায়ক্রমে পাহারা দিয়ে ধর্ষণ করেছে।

এদিকে রোববার কিশোরীর ডাক্তারি পরীক্ষা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে। 
 
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আকিকুল ইসলাম জানিয়েছেন, কিশোরীকে ধর্ষণের ঘটনায় আনোয়ারুলকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। 

এমএস

Wordbridge School
Link copied!