• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫


নিজস্ব প্রতিবেদক:  জুন ১৬, ২০২৪, ০২:০৪ পিএম
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বরিশাল: বরিশালে পৃথক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে রোববার (১৬ জুন) সকালে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত ও আটজন আহত হয়েছেন।

রোববার সকাল ৭টায় ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর ব্র্যাক ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কুয়াকাটা-ঢাকা রুটের ব্যাপারী পরিবহনের চালকের সহকারী মো. সোহাগ (১৯) ও কুমিল্লার বাসিন্দা অজ্ঞাতনামা সুপারভাইজার।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, ব্যাপারী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে যাচ্ছিল। বরিশাল সদর উপজেলার কাশিপুর ব্র্যাক ট্রেনিং সেন্টার অতিক্রমকালে একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রাকটি মহাসড়কের পাশে পুকুরে পড়ে যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে বাসের চালকের সহকারী নিহত ও যাত্রীরা আহত হন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চালকের সহকারীর মৃত্যু হয়।

এর আগে ভোর রাতে বরিশাল-ঝালকঠি মহাসড়কে বাসের সঙ্গে থ্রি-হুইলারের (সিএনজি) সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- থ্রি-হুইলার চালক ও বরিশাল নগরের কাউনিয়া এলাকার বাসিন্দা আল-আমিন (৩৫) ও মঠবাড়িয়ার বাসিন্দা যাত্রী আলতাফ মুন্সী (৭০)।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরাদ আলী জানান, শনিবার (১৫ জুন) রাত পৌনে ১টায় উপজেলার শ্রীরামপুর বাজারে সাকুরা পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালক আল-আমিন ও যাত্রী আলতাফ মুন্সী নিহত হন।

তিনি আরও জানান, ওই রাতে ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাকবলিত সিএনজি দেখতে পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি জানান, পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া শনিবার দুপুর ১টার দিকে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের দুই থ্রি-হুইলারের সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন।

নিহত স্বপ্না বেগম (৫০) মেহেন্দিগঞ্জ উপজেলার আন্দারমানিক ইউপির কাদিরাবাদ গ্রামের মো. হারুন অর রশিদের স্ত্রী।

আইএ

Wordbridge School
Link copied!