• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

শিক্ষকের হাত ধরে উধাও ছাত্রীর মা 


লালমনিরহাট প্রতিনিধি জুলাই ৬, ২০২৪, ০৯:৫৯ পিএম
শিক্ষকের হাত ধরে উধাও ছাত্রীর মা 

লালমনিরহাট: প্রাইভেট শিক্ষকের হাত ধরে উধাও হয়েছে এক ছাত্রীর মা। গত ৪দিন থেকে পরিবারের কেউই তাদের খোঁজ পাচ্ছেন না। এদিকে পলাতক স্ত্রী কাকলি রানীর খোঁজ পেতে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন স্বামী অমল ভুইমালি। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (০২ জুলাই) লালমনিরহাটে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায়। অভিযুক্ত সেই প্রাইভেট শিক্ষকের নাম আল-আমিন (২৫) । সে ওই উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

জানা গেছে, আল-আমিন নামের এই শিক্ষক অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যা অর্পনা রায় অনুরাধাকে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াতো। এরই একপর্যায়ে ভুক্তভোগী অমল ভুইমালির স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই শিক্ষক।  

বিষয়টি টের পেয়ে ভুক্তভোগী অমল ভুইমালি সপ্তাহ দুই পূর্বে ওই শিক্ষককে তার মেয়েকে পড়াতে নিষেধ করে দেয়। এরপর গত ২ জুলাই সন্ধ্যার পর ওই গৃহ শিক্ষক আল-আমিন কাকলি রানীকে নিয়ে পালিয়ে যায়। হিন্দু নারীকে নিয়ে মুসলমান ছেলে উধাও হওয়ায় বিষয়টি এলাকায় চাঞ্চল্যকর এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী অমল ভুইমালির বলেন, 'আমার স্ত্রীকে নিয়ে প্রাইভেট শিক্ষক পালিয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি গরীব মানুষ। আমি অর্থনৈতিকভাবে দূর্বল। থানা পুলিশ ৪ দিনেও আমাকে কোনো সহযোগিতা করলো না। আমার স্ত্রীকেও খুঁজে পাইনি। শিশু কন্যাকে নিয়ে চরম বিপাকে আছি।

এ ঘটনায় এলাকাবাসীরা জানান, প্রাইভেট পড়াতে এসে যদি ছাত্রীর মাকে নিয়ে শিক্ষক পালিয়ে যায়। আমরা তাহলে কাকে বিশ্বাস করবো? আমরা এর বিচার চাই।

তবে এ ব্যাপারে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন,  ঘটনাটি শুনেছি। ওই প্রাইভেট শিক্ষক ও নিখোঁজ গৃহিণী দুজনই প্রাপ্ত বয়স্ক। তারা স্বেচ্ছায় পালিয়েছে। বিষয়টি তদন্ত করে জানানো হবে।

এআর

Wordbridge School
Link copied!