• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

গৃহকর্মীর বেশে তথ্য নেন স্ত্রী, চুরি করেন স্বামী


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০২২, ০৬:৪৮ পিএম
গৃহকর্মীর বেশে তথ্য নেন স্ত্রী, চুরি করেন স্বামী

নোয়াখালী: গৃহকর্মীর বেশে বিভিন্ন বাসাবাড়িতে ঘুরে বেড়ান স্ত্রী । আর সেই সুযোগে জেনে নেন কোন বাসা কখন ফাঁকা থাকে। আর সেই তথ্য দেন স্বামীকে। স্বামী সহযোগীদের নিয়ে করেন চুরি। এই স্বামী-স্ত্রীসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নোয়াখালীর চর জব্বর ও চট্টগ্রাম নগরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। নগরের বায়েজিদ বোস্তামী এলাকায় এক প্রবাসীর বাসায় চুরির মামলা তদন্ত করতে গিয়ে পুলিশ চক্রটির সন্ধান পায়।

গ্রেফতার চারজন হলেন- মো. সাইফুদ্দিন, তাঁর স্ত্রী রুমা আকতার, সাইফুদ্দিনের সহযোগী সাইফুল ইসলাম ও মো. আলম।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, গত বছরের ২৫ ডিসেম্বর নগরের আতুরার ডিপো এলাকায় এক প্রবাসীর বাসায় চুরি হয়। ঘটনার দিন তারা এক আত্মীয়ের বাসায় গিয়েছিলেন। ফিরে এসে দেখেন, স্বর্ণালংকার ও সৌদি রিয়াল নিয়ে গেছে চোরের দল। এই ঘটনায় মামলা হলে পুলিশ তদন্ত শুরু করে। নগর ও নোয়াখালীতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১৩ ভরি স্বর্ণালংকার ও ২ হাজার ১ রিয়ালের নোট নিয়ে যান, যা বাংলাদেশি মুদ্রায় ৪৬ হাজার ২৩ টাকা।

ওসি কামরুজ্জামান আরও বলেন, গ্রেফতার আসামিরা সিঁধেল চোর চক্রের সদস্য। বায়েজিদ বোস্তামীসহ আশপাশের এলাকায় যেসব বাসাবাড়ির লোকজন বেড়াতে কিংবা অন্য কাজে বাইরে অবস্থান করছেন, তাদের তথ্য সংগ্রহ করেন রুমা আকতার। পরে সে তথ্য তিনি তার স্বামী সাইফুদ্দিনকে দেন। সাইফুদ্দিন তার সহযোগীদের নিয়ে ওই সব বাসায় চুরি করেন কৌশলে। পরে মালামালগুলো নিজেরা ভাগ করে নেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System