• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

এনভয় টেক্সটাইলের ২০০ কোটি টাকার বন্ড অনুমোদন


নিজস্ব প্রতিবেদক মে ২৩, ২০২২, ০৫:৩৫ পিএম
এনভয় টেক্সটাইলের ২০০ কোটি টাকার বন্ড অনুমোদন

ঢাকা : পুঁজিবাজারে কোম্পানি এনভয় টেক্সটাইল লিমিটেডের ২০০ কোটি টাকার বন্ড অনুমোদন করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

সোমবার (২৩ মে) বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সভাপতিত্বে কমিশনের ৮২৪তম সভায় বন্ডটির এ অনুমোদন দেওয়া হয়েছে।

বিএসইসির নির্বাহী পরিচালক ও দায়িত্বপ্রাপ্ত মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কোম্পানিটি নন-কনভাটেবল, ফুল্লি-রিডেমাবল, আনসিকিউরড জিরো কুপন বন্ড অনুমোদন করা হয়েছে। যার ডিস্কাউন্ট রেট ৬.৫০ শতাংশ ৮ শতাংশ। বন্ডটি প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

উল্লেখ্য, এই বন্ড ইস্যুর মাধ্যমে অর্থ উত্তোলন করে পাওয়ার প্লান্টের কাজ যন্ত্রপাতি ক্রয় করবে এবং পুনঃর্থায়ন করবে। এই বন্ডের ন্যূনতম সাবস্কিপন ব্যক্তি পর্যায়ে ২০ লক্ষ টাকা এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে ১ কোটি টাকা।

বন্ডটি ট্রাস্টি হিসেবে কাজ করবে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এবং লিড অ্যারেঞ্জার হিসেবে দায়িত্ব পালন করবে এনডিবি ক্যাপিটাল লিমিটেড। এছাড়াও বন্ডটি অল্টারনেটিভ ট্রেডিং বোর্ডে তালিকাভুক্ত হবে।

সোনালীনিউজ/এএইচ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System