• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের মধ্যে চুক্তি


নিজস্ব প্রতিবেদক:  জুন ১৩, ২০২৪, ০৭:১১ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের মধ্যে চুক্তি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশন-এর মধ্যে একটি অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ক্রেডিট হোলসেলিং কর্মসূচির আওতায় সরকার প্রদত্ত ‘রিভলভিং ফান্ড’ হতে ৩য় দফায় দেশব্যাপী উৎপাদন ও সেবা খাতের উদ্যোক্তাসহ ক্লাস্টার, ক্লায়েন্টেল ও অ্যাসোসিয়েশন সদস্য উদ্যোক্তা এবং নারী উদ্যোক্তাদের মাঝে সহজ শর্তে বিনিয়োগ বিতরণের নিমিত্তে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

রাজধানীর একটি হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমান।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) সালাহউদ্দিন মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। পরবর্তীতে বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানার উপস্থিতিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এম. সাইফুল ইসলাম এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন মাহমুদ উক্ত চুক্তি পত্র হস্তান্তর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মোঃ আবদুর রহমান খান, এফসিএমএ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মোঃ আব্দুর রহিমসহ ২৩টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

আইএ

Wordbridge School
Link copied!